মঠবাড়িয়ায় আ’লীগের কমিটি নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৩১ ডিসেম্বর উপজেলা আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে পৌরসভা ও ১১
ইউনিয়নের কমিটি নিয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সংবাদ ভিত্তিহীন দাবি করে লিখিত বক্তব্য বলেন, আমার স্বাক্ষর প্রতিস্থাপন করে দলীয় প্যাডে কমিটি অনুমোদিত বলে প্রচার করে এবং আগামী ৩১ ডিসেম্বর উপজেলা আ’লীগের সম্মেলনকে প্রশ্নবিদ্ধ করার জন্য একটি স্বার্থান্বেসী মহলের প্ররোচনায় সম্প্রতি দেশ টিভি, এন টিভি, বৈশাখী টিভিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে এ মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করা হয়। ফলে নেতা-কর্মীদের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। তিনি ভিত্তিহীন সংবাদের তীব্র সমালোচনা করে নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জনান।

অপর দিকে বিকেলে উপজেলা আ’লীগসাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর তার বাস ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, গঠনতন্ত্র অনুযায়ী সকল ইউনিয়ন ও পৌর কমিটি গঠন করা হয়েছে।

যাহাতে সভাপতি স্ব-হস্তে স্বাক্ষর করেন। তার সাথে থাকা সহস্রাধিক নেতা-কর্মী দুটি হত্যা মামলাসহ রাজনৈতিক মামলার শিকার হন। সম্প্রতি উপজেলা আ’লীগের সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস নির্যাতিত ওই নেতা-কর্মীদের বাদ দিয়ে নিজের পদ বহাল রাখার জন্য গত জাতীয় সংসদ ও উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের সাথে আতাত করেন। যার ফলশ্রুতিতে দলীয় নেতা কর্মীরা দিশেহারা হয়ে পরে। এসময় তিনি দেশ
টিভি, এন টিভি, বৈশাখী টিভি, সময় টিভিসহ বিভিন্ন গণমাধ্যম ইউনিয়ন কমিটি গঠনের সংবাদ প্রচার করায় ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *