বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানকে বিদায় সংর্বধনা

নাজমুল সানী ॥
বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের পক্ষ থেকে সদ্য বদলি হওয়া বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। মঙ্গলবার বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপ-পরিচালক ও স্থানীয় সরকার শহিদুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, সহ-সভাপতি এমআর প্রিন্স, যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ নোমানীসহ ক্লাবের শীর্ষ নেতৃত্ব বিন্দের মধ্যে কেএম সামসুদোহা, আতিক চৌধুরী, এ্যাডভোকেট দুলাল হোসেন, মাসুদ আহমেদ, তালুকদার সোহেল প্রমুখ।
অনুষ্ঠানে মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ বিদায়ী জেলা প্রশাসকের উদ্দেশ্য বিভিন্ন কর্মকান্ড ও তার দক্ষ ভূমিকা নিয়ে স্মৃতিচারণ করেন।
পরে বিদায়ী সংবর্ধনা নিতে গিয়ে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান বলেন আমি এই জেলাকে আমার নিজের মত করে দেখেছি। এ জন্য আপনারা জানেন আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে। কাজ করতে গিয়ে অনেক কাজ শেষ করেছি আবার কিছু কাজ অসম্পূর্ণ রয়ে গেছে কিন্তু আমি বিশ্বাস করি সে কাজগুলো আপনাদের সহযোগিতা পেলে শেষ হবে।
এস এম অজিয়র রহমানের জেলা প্রশাসক হিসেবে তার মেয়াদকালের উন্নয়ন মূলক কার্যক্রম, বরিশাল কালেক্টর স্কুলেকে কলেজে উন্নতি করন, বরিশালের ঐতিহাসিক দুর্গা সাগর দীঘিকে আধুনিক করন, দক্ষিণ অঞ্চলের প্রথম জাদুঘর নির্মানের উদ্যোগ, উজিরপুরের শাপলার বিলে সৌন্দর্য বিদ্যমান, করোনা মহামারিতে ত্রাণ বিতরণসহ অসংখ্য উন্নয়ন মূলক কার্যক্রম করে সুনাম অর্জন করেছেন।
জেলা প্রশাসকের উদ্যোগে বরিশালের জন্য বরিশাল ইকোনমিক জোন, বরিশাল ওয়াশা, বরিশাল উন্নয়ন কর্তৃপক্ষ, শিশু একাডেমি ভবন নির্মাণ, যুব একাডেমি ভবন নির্মাণ, নব থিয়েটারসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রকল্পের প্রস্তাব সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়।
জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানকে সংবর্ধনা প্রদান করার জন্য বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সকল সাংবাদিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *