ডিসি খাইরুল আলমের সহায়তায় চট্রগ্রাম থেকে শিক্ষার্থীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার

বরিশাল প্রতিনিধি ॥

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলমের সহায়তায় চট্রগ্রাম থেকে শিক্ষার্থীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার(২২ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম শিক্ষার্থীর হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি হস্তান্তর করেন।

এ সময় তিনি জানান, বরিশাল ইনফ্রা পলিটেকনিক ইন্সটিটিউটের শিপ বিল্ডিং ডিপার্টমেন্টের ৭ম পর্বের শিক্ষার্থী মহিউদ্দিন খান শাওন (১৯) গত ৪ অক্টোবর বন্ধুদের সাথে বরিশাল থেকে চট্রগ্রাম হয়ে কক্সবাজার,সাজেক,সেন্টমার্টিন,বান্দরবান ঘুরতে যান।ঘুরতে যাওয়ার প্রথম দিনেই চট্রগ্রাম অক্সিজেন মোড়ে বাস থেকে নামার সময় তার সাথে থাকা মোবাইল ফোনটি হারিয়ে যায়।আনন্দ ভ্রমনের প্রথম দিনেই মোবাইল টি হারিয়ে যাওয়ায় আনন্দ বিষাদে পরিনত হয়।

পরে বরিশাল এসে উপ-পুলিশ কমিশনার উত্তর খাইরুল আলমকে বিষয়টি জানালে তিনি বরিশাল এয়ারপোর্ট থানার এ এস আই মোঃ বারেক হোসেনকে মোবাইল উদ্ধারের নির্দেশ দেন।

পরে এ এস আই বারেক তথ্য প্রযুক্তির সহায়তায় ২১ নভেম্বর চট্রগ্রাম মেট্রোপলিটন এলাকার ডবল মুরিং থানা পুলিশের সহায়তায় কদমতলীর এক ব্যাবসায়ী আক্তার হোসেনের কাছ থেকে মোবাইল ফোনটি উদ্ধার করেন।তবে ব্যাবসায়ী যার কাছ থেকে মোবাইল ফোনটি ক্রয় করেছেন তাকে খুঁজে পাওয়া যায়নি।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান,প্রযুক্তির ক্ষেত্রে অন্যান্য দেশের তুলনায় পুলিশ এখন আর পিছিয়ে নেই।বাংলাদেশ পুলিশ এখন যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম।অপরাধীর চেয়ে পুলিশ অনেক গুন শক্তিশালী।এখন আর কেউ কোন অপরাধ করে খুব সহজেই পার পাবেনা।তাকে আইনের আওতায় আসতেই হবে।

মোবাইলের মালিক মহিউদ্দিন খান শাওন তার হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি পেয়ে আনন্দে আবেগেআপ্লুত হয়ে বলেন,আমার হারিয়ে যাওয়া ফোনটি ফিরে পাব তা কখনো ভাবিনি।ডিসি খাইরুল আলম স্যারের কারনেই আমার মোবাইলটি ফিরে পেয়েছি।আমি বাংলাদেশ পুলিশের কাছে চির কৃতজ্ঞ।

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ-পুলিশ কমপশনার উত্তর মোঃ ফজলুল করিম,এয়ারপোর্ট থানার এ এস আই মোঃ বারেক হোসেন প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *