স্বরূপকাঠী ব্লাড ডোনার্স ক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন

“রক্ত দিলে হয় না ক্ষতি, জাগ্রত হয় মানবিক অনুভূতি” এই স্লোগানকে সামনে রেখে পিরোজপুরে নেছারাবাদ উপজেলায় “স্বরূপকাঠী ব্লাড ডোনার্স ক্লাব” এর (ঝইউঈ) পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ডা. মোঃ আসাদুজ্জামান কে প্রধান উপদেষ্টা এবং মো. রিয়াজ মাহমুদ কে সভাপতি ও মো. শাহনেওয়াজ শুভকে সাধারন সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। মঙ্গলবার রাতে উপজেলা সদরে সংগঠনের নিজস্ব অফিস কক্ষে ওই কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, স্বরূপকাঠী বাসির সকলের প্রিয় ডাক্তার নব গঠিত কমিটির প্রধান উপদেষ্টা ডা. মোঃ আসাদুজ্জামান, সভাপতি মো. রিয়াজ মাহমুদ, সাধারন সম্পাদক শাহ নেওয়াজ শুভ, দৈনিক ভোরের ডাক পত্রিকার সাংবাদিক মো. রুহুল আমীন, তারা টিভি ও দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার সাংবাদিক আনোয়ার হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক-রাকিব রায়হান, সাংগঠনিক সম্পাদক মো. বেলাল হোসেন, রক্ত বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহ-প্রচার সম্পাদক মো. শাহ জালাল।

রক্তের অভাবে যেন কেউ আর মারা না যায়- এই উপলব্ধি থেকে রিয়াজ মাহমুদ, শাহনেওয়াজ শুভ সহ কয়েকজন বন্ধু মিলে ২০১৭ সালের একটি আহবায়ক কমিটি গঠন করেছিলো।

আজ এই ক্লাবের সদস্য সংখ্যা পাঁচশতাধিক ছাড়িয়ে গেছে।এটি একটি সম্পুর্ন অরাজনৈতিক সংগঠন মানবতার সেবায় স্বরূপকাঠী ব্লাড ডোনার্স ক্লাবের সদস্য সদা প্রস্তুত।এ সময় বক্তারা আরো বলেন, রক্ত বেচা-কেনা দালাল চক্রকে প্রতিহত করে মানবিক সহানুভূতি দিয়ে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *