বরিশাল বিভাগীয় স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত

শামীম আহমেদ ॥ স্বেচ্ছাসেবক দলের কার্যক্রম গতিশীল ফিরিয়ে আনা সহ নতুন নেতৃত্ব সৃষ্টি করার লক্ষে বরিশাল বিভাগীয় টিমের সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সাথে দিন ব্যাপি ওয়ার্ড ভিত্তিক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৪) ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে অনুষ্ঠিত হয়। বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় সহ-সভাপতি ও বরিশাল বিভাগীয় টিম লিডার মোঃ আজহারুল হক মুকুল, সহ-সভাপতি (বরিশাল বিভাগ) মোঃ ফরিদ উদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আরিফ,সহ-সাধারন সম্পাদক ফজলুল কবির জুয়েল,সহ-সাধারন সম্পাদক সরদার মোঃ নুরুজ্জামান,সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দিন আহমেদ, সহ-স্ংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম লিপন। এখানে আরো উপস্থিত ছিলেন মহানগর সহ-সভাপতি জাহিদুল ইসলাম সমির সহ বিভিন্ন মহানগর স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ।

বরিশাল বিভাগীয় টিম লিডর ও প্রধান অতিথি মোঃ আজহারুল হক মুকুল কর্মী সভায় বলেন, বরিশাল স্বেচ্ছাসেবক দল হবে দেশের মধ্যে মডেল। এখানের দলীয় নেতা-কর্মীদের মাঝে জাতীয়তাবাদী দলের বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি কেন্দ্রীয় (ভারপ্রাপ্ত) ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আদর্শ নিয়ে এখানকার সু-শৃঙ্খল স্বেচ্ছাসেবক দলের কর্মীরা আগামী আন্দোল-সংগ্রামে অগ্রগামী ভূমিকা পালন করার জন্য আহবান জানান।

পরে কর্মী সভায় কমিটি গঠন করার লক্ষে ওয়ার্ড ভিত্তিক বিভিন্ন নেতৃবৃন্দের বক্তব্য শোনেন। এর পূর্বে কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবুর রুহের মাগফেরাত কামনা করে দোয়া- মোনাজাত করা হয়।

অনুষ্ঠান সঞ্চলনা করে বরিশাল মহানগর সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *