উজিরপুরে মাছ ধরাকে কেন্দ্র করে হামলা সংঘর্ষে আহত ৬ জন

বরিশালের উজিরপুরে মাছ ধরাকে কেন্দ্র করে হামলা সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। এদের গুরুতর আহত ৪ জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩০ নভেম্বর উপজেলার সাতলা ইউনিয়নের সাতলা গ্রামের আইয়ুব আলী বালীর ছেলে হানজালা বালীর সাথে একই বাড়ির নজরুল বালীর ছেলে জনি বালী একটি ডোবায় মাছ ধরতে গেলে তখন হানজালা বাধা দেয়ায় বাকবিতন্ডার এক পর্যায়ে জনি, সোহেল, নজরুল, অজিত বালীসহ ৮/১০ মিলে এলোপাতাড়ি ভাবে হানজালাকে পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় তার ডাক চিৎকারে ভাই সুমন বালী, হাসিবুল, বোন সোনিয়া, মা সালমা বেগম এগিয়ে আসলে তাদেরকেও লোহার রড, সাবল ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এব্যাপারে সুমন বালী জানায়, প্রতিপক্ষের লোকজন আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায়, পিঠে ও শরীরের বিভিন্ন স্থানে লোহার রড, সাবল ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় তাদের হামলায় আমার ডান হাতটা ভেঙে যায়। তিনি আরো জানান, প্রতিপক্ষ নজরুল বালীর মেয়ে জামাই ইদ্রিস সরদার স্থানীয় প্রভাবশালী আওয়ামী লীগ হওয়ায় এলাকায় তার ছত্রছায়ায় বিভিন্ন ধরনের অপকর্ম করে বেড়ায় তারা। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *