নলছিটির পৌর কাউন্সিলর সালামের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

নলছিটি পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সালামের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন একই ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল হাওলাদার ।সোমবার (২৩ নভেম্বর )বিকেলে ঝালকাঠি প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাসেল হাওলাদার।

লিখিত বক্তব্যে তিনি বলেন,আমি নলছিটি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে ৬নং ওয়ার্ড থেকে নির্বাচন করিয়াছি এবং আসন্ন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী। আমার একই বাড়ির লোক আঃ সালাম হাওলাদার বর্তমান কাউন্সিলর এবং তার সহকারী চাচাতো ভাই ইদ্রিস হাওলাদার সবসময় মানুষকে ভয়ভীতি দেখানোর জন্য দেশীয় অস্ত্র দা, কুড়াল, হাতুড়ি, রাখে। ইদ্রিস হাওলাদারের ছেলে আল-আমীন হাওলাদার মিলে পারিবারিক ও রাজনৈতিক প্রতিহিংসায় আমার জনপ্রিয়তা দেখে মিথ্যা মামলা দিয়ে আমাকে ও আমার পরিবারের লোকজনদের হয়রানি করিতেছে। যাহাতে আমি আসন্ন পৌর নির্বাচনে অংশগ্রহণ করিতে না পারি।

ইতিপূর্বে আমার ছোট ভাই ইমরান হাওলাদারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। সালাম কাউন্সিলর ও তার সহযোগী ইদ্রিস এবং আল-আমীন এলাকায় প্রতিনিয়ত অরাজকতা সৃষ্টি করে। এলাকায় তাদের বাপ ছেলের দাপটে সাধারণ লোকজন মুখ খুলতে ভয় পায়। তাদের বিরুদ্ধে যদি কেউ কিছু বলে তবে তারা তাদের উপর ক্ষিপ্ত হইয়া দেখাইয়া দিবে মর্মে বিভিন্ন প্রকার ভয়ভীতি সহ, কোপাইয়া রক্তাক্ত জখম করিবে পরিবার বর্গ নিয়া বাড়িতে বসবাস করিতে দিবে না। ঘরবাড়ি জ্বালিয়ে দিবে, বিভিন্ন ধরনের মিথ্যা মামলা করিয়া জেল হাজত খাটাইবে বলিয়া হুমকি দেয়। এমনকি উক্ত সালাম হাওলাদারের সহযোগী ইদ্রিস হাওলাদার তার মেয়েদের দিয়ে থানায় কিংবা বিজ্ঞ আদালতে মিথ্যা নারী নির্যাতন মামলা দায়ের করিবে বলে হুমকি দেয়। ষড়যন্ত্রমুলুক ভাবে যে কোন বড় ধরনের অপ্রীতিকর দূর্ঘটনা জাতীয় দ্রব্য ও আগ্নেয়াস্ত্র রাখিয়া থানা পুলিশ কিংবা র্যাবে সংস্থাকে সংবাদ দিয়া ধরাইয়া নেওয়ার হুমকি দেয়।

সালাম হাওলাদার ও তার সহযোগী ইদ্রীস হাওলাদার ও তার ছেলে আল-আমীন হাওলাদারের হাত থেকে আমি ও আমার পরিবার ও এলাকার জনসাধারণ মুক্তি চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *