নলছিটিতে আমির হোসেন আমুর জন্মদিন পালিত

আরিফুর রহমান আরিফ:

নলছিটিতে বর্ষীয়ান রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সামরিক শাসন বিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়কারী, সাবেক মন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর ৭৯তম জন্মদিন পালিত হয়েছে।

রবিবার (১৫ নভেম্বর) কুলকাঠি ইউনিয়নের সরই নিলারভিটা ছাত্রলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, নলছিটি উপজেলা যুবলীগের আহবায়ক দুলাল শরীফ, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, কুলকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচ এম আখতারুজ্জামান বাচ্চু, নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনীক রহমান সরদার।

কুলকাঠি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শামীম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোলাইমান শরীফ টিপুর সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,কুলকুাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মল্লিক, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তুহিন মিত্র, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অন্তনু পালিত অন্তু, সহ- সভাপতি মুশফিক হাসান তুহিন,যুগ্ম সাধারণ সম্পাদক নাদিম খান, আইন বিষয়ক সম্পাদক ফাহিম মুনতাসীর প্রমুখ ।

অনুষ্ঠানের আমির হোসেন আমুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। আয়োজন করেন কুলকাঠি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সজিব হাওলাদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *