নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতির জন্মদিন আজ

আরিফুর রহমান আরিফ:

নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনীক রহমান সরদারের ২৯ তম জন্মদিন আজ শনিবার । তিনি ১৯৯১ সালের ৩১ অক্টোবর নলছিটি পৌরসভার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশের এক নিবেদিত প্রাণ সৈনিক তিনি ছাত্র জীবন থেকেই ছাত্র লীগের প্রতি অনুরাগী ।

অনীক রহমান ২০০৬ সালে নলছিটি মাচেন্টস্ মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি,২০০৮ সালে নলছিটি ডিগ্রি কলেজ থেকে এইচ এস সি,২০১২ সালে বিএম কলেজ থেকে অর্নাস,২০১৩ সালে মাস্টার্স, এবং ২০১৬ সালে বরিশাল ল কলেজ থেকে এলএলবি শেষ করেন।

অনীক রহমান সরদার স্কুল জীবন থেকে রাজনীতি শুরু করেন এবং নলছিটি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও নলছিটি উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

অনীক রহমান জানান,আজ আমার জন্মদিনে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি ছাত্রলীগের প্রতিষ্ঠাতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের রাজনৈতিক অভিভাবক শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী আমির হোসেন আমু এমপি এবং জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশে কাজ করে যাবো।

তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *