হাতপাখার হাজার হাজার নেতাকর্মীর জীবন উৎসর্গ করার অঙ্গীকার

ডেস্ক রিপোর্ট: ভোট চুরির চেষ্টা করা হলে জনতা কঠোর হস্তে দমন করবে -মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর, বরিশাল-৫ আসনে হাতপাখার সংসদ সদস্য পদপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই বলেন, আগামী ৩০ তারিখ কোন প্রকার ভোট চুরির চেষ্টা করা হলে সচেতন জনতা কঠোর হস্তে দমন করবে ইনশাআল্লাহ। বিগত নির্বাচনগুলোতে যে সুযোগ পেয়েছেন, এবারের নির্বাচন সেগুলোর মতো নয়। সুতরাং এবার কেউ ভোট চুরির কিংবা ভোটকেন্দ্রে গন্ডগোল পাকানোর চেষ্টা করবেন না। আমার হাতপাখার কর্মীরা রক্ত ও জীবন উৎসর্গ করার জন্য প্রস্তুত। এসময় উপস্থিত হাজার হাজার নেতাকর্মী হাত তুলে জীবন উৎসর্গ করার অঙ্গীকার করেন।

শায়েখে চরমোনাই দক্ষিণ বঙ্গের আওয়ামীলীগ অভিবাবক আবুল হাসানাত আব্দুল্লাহ ও বিবিসি মেয়র সাদিক আব্দুল্লাহ কে উদ্দেশ্য করে বলেন, আপনাদের যদি কারচুপি করার ইচ্ছা থাকে তবে আগেই সবাইকে মাঠ ছেড়ে দেয়ার জন্য বলুন। নয়তো মানুষগুলো কষ্ট করে ভোট দিতে এসে ভোট দিতে না পেরে কষ্ট পেয়ে যায়।

আজ ২৭-১২-২০১৮ ইং বৃহস্পতিবার বিকাল ৪ টায় বরিশাল নগর ভবনের সম্মূখে ফজলুল হক এভিনিউতে হাতপাখার পথসভায় উপরোক্ত কথা বলেন মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই। তিনি আরো বলেন, সংবিধান আমাদেরকে রাজনীতি করার অধিকার দিয়েছে, নির্বাচন করার অধিকার দিয়েছে। কোন অপশক্তি আমাদের রাজনীতি ও নির্বাচন করার অধিকার কেড়ে নিতে পারবেনা। শায়েখে চরমোনাই হুসিয়ারী দিয়ে বলেন, যারা ভোট ডাকাতির ইচ্ছায় কেন্দ্রে আসবেন তারা ভেবেচিন্তে আসবেন, কঠিন মাশুল গুণতে হবে এবার।

পথসভায় আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, ইসলামী শ্রমিক আন্দোল এর কেন্দ্রীয় উপদেষ্টা নওমুসলিম আলহাজ¦ ডা. সিরাজুল ইসলাম সিরাজী, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর উপদেষ্টা সৈয়দ নাছির আহমাদ কাওছার, মহানগর সহ সভাপতি মাওলানা লুৎফর রহমান, মাওলানা আনোয়ার জিহাদী, মারকাযুত তাকওয়া ইসলামিক রিসার্স সেন্টার ঢাকা এর পরিচালক মুফতী হাবিবুর রহমান মিছবাহ, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষণ সচিব মাওলানা আব্দুর রাজ্জাক, ইসলামী যুব আন্দোলন মহানগর সভাপতি মাওলানা নাসির উদ্দিন নাইস, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক গাজী মুহাম্মাদ ওসমান গণী, বরিশাল মহানগর সভাপতি কে.এম.শরীয়াতুল্লাহ, বিশিষ্ট হিন্দু নেতা শ্রী বাবু দিাকর রায় দুলাল দাস, জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব শিল্পীগোষ্ঠীর পরিচালক বদরুজ্জামান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *