নলছিটির চোরাই গরু ও ট্রলার সহ ৭ চোর আটক

প্রতিনিধি,নলছিটি,(ঝালকাঠি)।

৫ অক্টোবর সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার দপদপিয়ার ইউনিয়নের জুরকাঠীর ঘোপোরহাট বাজার সংলগ্ন নদীতে গরু, মহিষ ও ট্রলারসহ চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে স্থানীয়রা।

জানা গেছে , বিকেল দিকে একটি মাছ ধরার ট্রলারে একদল লোক একটি মাছ ধরা ট্রলারে ৪ টি গরু ও ৩ টি মহিষ
নিয়ে ঘোপেরহাট নদীর পাড়ে ঘাট দেয়। এ সময় ট্রলারের লোকদের গতিবিধি সন্দেহজনক হলে স্থানীয়রা তাদের পরিচয় জানতে চায়। চোর চক্রের সদস্যরা পরিচয় না দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। জনতা তাদের ধাওয়া করে চোর চক্রের ৭ জনকে ধরে ফেলে এবং ৩ জন পালিয়ে যায়।
জনতা চোরদের আটক করে নলছিটি থানায় খবর দেয়। খবর পেয়ে নলছিটি থানার ইন্সপেক্টর তদন্ত অফিসার আবদুল হালিম তালুকদার এবং এস আই আবদুল আজিজ ঘটনাস্থলে যান। এঘটনায় আটক ৭ চোর, গরু, মহিষ এবং ট্রলার থানায় নিয়ে যায়।
নলছিটি থানার ইন্সপেক্টর তদন্ত আবদুল হালিম তালুকদার জানান আটককৃত স্বপন খান পিতা মোসলেম খান পাটুয়া, কলাপাড়া,লতিফ পিতা আবু জাফর আকন টাউন কালিকাপুর,পটুয়াখালি, সাইদুল পিতা সোহরাব প্যাদা,উলানিয়া, রিয়াদ মাতুব্বর পিতা ধলু মাতুব্বর,পূর্ব কাছাড়িপাড়া,গলাচিপা,ইসমাইল সিকদার পিতা মোনাব আলী সিকদার,পানখালি, গলাচিপা,মোহম্মদ নিজাম পিতা মোসলেম খান,পাটুয়া, গলাচিপা,লিটন হাওলাদার পিতা আবদুল কাদের হাওলাদার, চর কাসেম,রাঙাবালী’র বাসিন্দা।
এ ব্যাপরে মামলার দায়েরর প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *