বরিশাল রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা : শ্রেষ্ঠ সার্কেল সাখাওয়াত

আরিফুর রহমান আরিফ:
বরিশাল রেঞ্জের দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মোঃ সাখাওয়াত হোসেন ।

সোমবার (২১ সেপ্টেম্বর ) রেঞ্জ ডিআইজির কার্যালয়ের সভাকক্ষে অপরাধ পর্যালোচনা সভা শেষে তাদেরকে পুরস্কৃত করা হয়। ডিআইজি মো. শফিকুল ইসলাম (বিপিএম.পিপিএম) ফাতিহা ইয়াসমিন ও সাখাওয়াত হোসেনের হাতে পুরস্কার হিসেবে সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঝালকাঠিতে যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ীদের প্রেপ্তারসহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, লেখা-পড়া ফাকি দিয়ে রাতে পর্ক ও বিভিন স্থান্নে আড্ডা দেয়া শিক্ষার্থীদের বুঝিয়ে বাড়ি পঠানো, ভুমিদস্যুদের হাত থেকে সাধারণ মানুষের জমি উদ্ধার, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, ও জনসচেতনতামূলক কার্যক্রমসহ বিভিন্ন কাজের জন্য প্রশংসিত হন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, এই অর্জন শুধু আমার একার নয়। ঝালকাঠি জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার দাবিদার। জেলা পুলিশের প্রতিটি সদস্য আরো উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

উল্লেখ্য ২০১৯ সালের (২৬ নভেম্বর) প্রথমবারের মতো শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *