ভান্ডারিয়ায় সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডরের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

ভান্ডারিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার এবং পৌর শহরের ১নম্বর লক্ষীপুরা গ্রামের বাসিন্দা আব্দুল মন্নান বিশ্বাস(৭০) মঙ্গলবার রাজধানী ঢাকার একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে স্ত্রী,৩ ছেলে , ৩ মেয়ে ,নাতী-নাতনীসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।

বুধবার সকাল ১০টায় ভান্ডারিয়া সরকারি কলেজ মাঠে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ পারিবারিক কবরস্থানে দাফনন সম্পন্ন করা হয়।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয়-পার্টি জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি, জাতীয়-পার্টি জেপি’র কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য,দৈনিক ইত্তেফাক সম্পাদক এবং সাবেক এমপি তাসমিমা হোসেন,দৈনিক ইত্তেফাকের প্রকাশক তারিন হোসেন।

এছাড়াও শোক প্রকাশ এবং সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান, জেপি’র কেন্দ্রীয় নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ, জাতীয়-পার্টি জেপি’র ভান্ডারিয়া উপজেলা আহবায়ক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল হক মনি জোমাদ্দার, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ডিমরাজুল ইসলাম মিরাজ, জেপি’র উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর গোলাম সরওয়ার জোমাদ্দার, সদস্য সচিব এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খান এনায়েত করিম,আব্দুল আজিজ সিকদার,তৈয়বুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *