সড়ক দুর্ঘটনায় এক পরিবারে নিহত ৬,ঝালকাঠির বাড়িতে চলছে শোকের মাতম

চার দিনের শিশুর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী গ্রামের ঢাকা-বরিশাল মহাসড়কে ত্রিমুখি সংঘর্ষে ঝালকাঠির এক পরিবারের পাঁচজনসহ ৬ জনের মৃত্যু হয়েছে।

এক পরিবারের সবার মৃত্যুতে শোকের মাতম চলছে নিহতদের গ্রামের বাড়ি সদর উপজেলার বাউকাঠি গ্রামের বাড়িতে। দুর্ঘটনার খবর শুনে সন্ধ্যার পর থেকে বাড়িতে ভিড় করে স্থানীয়রা। বিভিন্ন স্থান থেকে আত্মীয় স্বজনরাও আসছে নিহতের পরিবারের লোকজনকে শান্তনা দিতে। তাদের কান্নায় বাতাস ভারি হয়ে গেছে। নিহতরা হলেন, বাউকাঠি গ্রামের আরিফ হোসেন (৩৫), তাঁর মা কহিনুর বেগম (৬৫) ছোট ভাই তারেক হোসেন কাউয়ুম (২৭), বোন শিউলী বেগম (৩০) ও শ্যালক নজরুল ইসলাম (২৮)।

নিহতদের পরিবারের লোকজন জানায়, আরিফ ঢাকায় চাকরি করে। বিয়ের সাত বছর পরে ঢাকার উত্তরা একটি হাসপাতালে তাদের কন্যা সন্তান জন্ম নেয়। অসুস্থ অবস্থায় গতকাল মঙ্গলবার মারা যায়। লাশ আনতে ঝালকাঠি থেকে ঢাকা যান আরিফের মা কহিনুর বেগম ও বোন শিউলী বেগম।

অন্যরা ঢাকাতেই থাকতেন। লাশ নিয়ে বুধবার ঝালকাঠি বাড়ির উদ্দেশ্যে একটি অ্যাম্বুলেন্সযোগে রওয়ানা হয় তারা। বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী গ্রামের ঢাকা-বরিশাল মহাসড়কে বাস-অ্যাম্বুলেন্স-কাভার্ডভ্যানের ত্রিমুখি সংঘর্ষে তারা সবাই ঘটনাস্থলেই মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *