বরিশালে র‌্যাবের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। তবে এসময় র‌্যাবের চোখ ফাঁকি দিয়ে পালিয়েছে অবৈধ ব্যবসার প্রধান হোতা সবুজ সেরনিয়াবাত। র‌্যাব বাদি হয়ে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করেছে।
আগৈলঝাড়া থানার অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, সোমবার বিকেলে বরিশাল র‌্যাব-৮এর ডিএডি মো. আল মামুন সিকদারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের বেলুহার গ্রামের ডাক্তার মতিয়ার রহমান সেরনিয়াবাতের একতলা ভবনের মধ্যে ইয়াবা কেনা বেচার খবর পেয়ে ওই বাড়িটি ঘেরাও করে অভিযান চালান র‌্যাব সদস্যরা।

অভিযানে ডাক্তার মতিয়ার রহমান সেরনিয়াবাতের ছেলে মো. হাসিবুল ইসলাম শান্ত (২১) ও মোহনকাঠী গ্রামের সৈয়দ মোয়াজ্জেম হোসেনের ছেলে সৈয়দ ফাইজুল ইমলাম (১৯)কে আটক করেন র‌্যাব সদস্যরা। এসময় ডাক্তার মতিয়ার র

হমান সেরনিয়াবাতের অপর ছেলে মাদক ব্যবসার প্রধান হোতা মো. সবুজ সেরনিয়াবাত (২৮) র‌্যাবে চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে যান।
সাক্ষীদের উপস্থিতিতে আটককৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে নিজেদের ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে তাদের হেফাজতে থাকা দেশীয় অস্ত্র মজুদ আছে বলে জানান।

এক পর্যায়ে আটককৃত হাসিবুল ইসলাম শান্ত তার খাটের নীচ থেকে প্লাষ্টিকের একটি বস্তা ভর্তি ৩৩ ইঞ্চি একটি রামদা, ১৮ ইঞ্চি লম্বা একটি দা, সাড়ে ২৭ ইঞ্চি, ২০ ইঞ্চি ও ১৫ ইঞ্চি লম্বা তিনটি ছোরা, ১৫ ইঞ্চি লম্বা একটি চাপাতি, ২৫ ইঞ্চি, ২১ ইঞ্চি ও ১৯ ইঞ্চি লম্বা কাঠের বাটের তিনটি চাইনিজ কুড়াল র‌্যাবকে বের করে দেন।

এসময় সৈয়দ ফাইজুল ইসলামের প্যান্টের পকেট থেকে ১১পিস ইয়াবা উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। আটককৃতরা র‌্যাবকে র‌্যাব স্পেশালাইস্ড কোম্পানী কমান্ডার ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে দেশীয় অস্ত্র ও ইয়াবা উদ্ধারের ঘটনায় মঙ্গলবার সকালে আগৈলঝাড়া থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেছে, নং-২ এবং ৩ (৮.৯.২০)। গ্রেফতারকৃত হাসিবুল ইসলাম শান্ত ও সৈয়দ ফাইজুল ইসলামকে মঙ্গলবার আদালতে প্রেরণ করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *