বরিশাল ডিবি পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার ও মহিলা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ নগরীর বিলাশবহুল আবাসিক হোটেল সহ পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৭শত ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও এক মহিলা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

আটক কৃর্ত ইয়াবা ও মাদক ব্যবসায়ীরা হচ্ছেন মোসাঃ নাসিমা আক্তার নদী (৪০), স্বামী মৃত বাবুল খাঁন, সাং আগ্রাবাদ,থানা কোতয়ালী (সিএমপি) চট্রগ্রাম, (২) মোঃ শামীম খাঁন (২৬) পিতা মকবুল খাঁন, সাং রোগধন থানা পাথরঘাটা,জেলা বরগুনা ও মোঃ তারেক হাওলাদার (ওরফে সানি) (২৬), পিতা মোঃ হান্নান হাওলাদার,দপদবিয়া ইউনিয়নের তিমিরকাঠী, থানা নলচিটি জেলা ঝালকাঠী।

বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যলয় দপ্তর থেকে আজ সোমবার (৩১ই) আগস্ট সকালে তাদের মেইলে পাঠানো তথ্য সূত্রে জানা গেছে রবিবার রাতে মহানগর ডিবি উপ-পুলিশ কমিশনার মোঃ মনজুর রহমানের পিপিএম- বার) এর নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার মোঃ রবিউল ইসলাম শামিম,এস আই মোধ আঃ হালিম খন্দকার,এসআই দোলোয়ার (পিপিএম) সহ একদল সদস্য নগরীর কোতয়ালী মডেল থানাধীন সদররোডের বিলাশবহুল আক্ষাসিক হোটেল আলী ইন্টারন্যাশনাল তৃতিয় তলার ৩১৩ নং কক্ষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাসিমা আক্তার ও শামীম খ্াঁনকে আটক করে।

এসময় কক্ষে তল্লাশী করে ৭শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অপরদিকে ডিবির অপর একটি টিম এসআই জসিম উদ্দিন ও এসআই সুজিত গোমস্থার টিম নগরীর রুপাতলী পল্লী বিদ্যুৎ কার্যলয়ের বিপরিতে ফিহা স্টোর একটি চায়ের দোকানের সামনে থেকে ইয়াবা ব্যবসায়ী মোঃ তারেক হাওলাদারকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ৫০পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এব্যাপারে ডিবি পুলিশ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় পৃথক দুটি মাদক দ্রব্য নিন্ত্রয়ন আইনে মামলা দায়ের করেন বলে প্রেস বিজ্ঞতে নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *