বরিশালে ফুটবল খেলাকে কেন্দ্র করে পিতা-পুত্রকে কুপিয়ে যখম

বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলায় ২জনকে কুপিয়ে যখম করার অভিযোগ পাওয়া গেছে।প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানা যায়, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে জাগুয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে এলাকা ভিত্তিক দল গঠন করে একটি প্রিতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

ফুটবল খেলার সমাপনী ম্যাচ অনুষ্ঠিত হলে খেলার মধ্যে রেফারির সিদ্ধান্তের বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় হাতাহাতি হয়। পরে খেলা শেষে সন্ধ্যার পরে উভয় পক্ষের মধ্যে পুনরায় ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।

এ সময় ২নং ওয়ার্ডের মান্নাফ চাপরাসীর ছেলে শাহ কামাল (৩৫)এর নেতৃত্বে একই এলাকার স্থানীয় বাসিন্দা মোঃ নজরুল ইসলাম (৪৫) তার ছেলে রেজভী (২৭) এবং সবুজ (২১)কে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে। পরে স্থানীয়রা আহতদের উ্দ্ধার করে শের-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় শাহ কামালের সাথে আরো অংশগ্রহন করে,আজাহার ফকিরের ছেলে মিরাজ ফকির (২২),মুজাহার ফকিরের ছেলে মাসুদ ফকির (২২)ও সজল ফকির(২৩) ইউনুস হাওলাদারের ছেলে কামরুল (২২) এবং দেলোয়ার চাপরাসীর ছেলে সাব্বির (২২) সহ আরো অজ্ঞাত কয়েকজন ব্যাক্তি।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম বলেন,মারামারির ঘটনার বিষয়ে এখনো আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি । যদি কেউ এ সম্পর্কিত কোনো অভিযোগ দায়ের করে তাহলে অবশ্যই হামলাকারীদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *