করোনার লক্ষণ ও উপসর্গ নিয়ে মঠবাড়িয়ায় এক শিক্ষিকার মৃত্যু

মোঃ রুম্মান হাওলাদার, মঠবাড়িয়া:
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় করোনা উপসর্গ নিয়ে এক প্রাইমারী স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। শিক্ষিকার নাম মনিরা বেগম (৪২)। তিনি উপজেলার সবুজ নগর গ্রামের বাবুল মিয়ার স্ত্রী এবং সদর ইউনিয়নের ১১১ নং পূর্ব ঘটিচোরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, তিন সন্তান সহ অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা যায়, গত বেশ কয়েকদিন ধরে শিক্ষিকা মনিরা বেগম হালকা জ্বর ও সর্দি-কাঁশিতে ভুগছিলেন।

বৃহস্পতিবার সকালে তার অবস্থার অবনতি দেখা দিলে পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর কয়েক ঘণ্টা পরেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা প্রাইমারি স্কুল শিক্ষিকা মনিরা বেগমের নমুনা সংগ্রহ করা হয়েছে।দুপুরে স্বাস্থ্যবিধি মেনে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *