বরিশালে জেলা প্রশাসন এর পক্ষ থেকে কর্মহীন ১ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে প্রশাসন।

করোনা ভাইরাসের শুরু থেক বরিশাল জেলা প্রশাসন এ জেলার দরিদ্র অসহায় মানুষের জন্য নিরলস ভাবে কাজ করছে তারি ধারাবাহিকতায় আজ ২ জুলাই বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে বরিশাল সদর উপজেলা প্রশাসন এর আয়োজনে।

জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে বরিশাল নগরীর ৬০০ জন রিক্সা, ভ্যান, ঢেলাগাড়ি চালক শ্রমিক, ২০০ জন অন্ধ দরিদ্র মানুষ এবং ২০০ জন কর্মহীন দরজী দের মাঝে মোট ১ হাজার জন কর্মহীন দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ত্রাণ বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল শহিদুল ইসলাম,

উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমানসহ আরো অনেকে। এসময় প্রত্যেককে চাল, আলু, ডাল, সাবান ত্রাণ সামগ্রী হিসেবে বিতরণ করা হয় পাশাপাশি পর্যায়ক্রমে আরও অনেকের মাঝে বিতরণ করা হবে। এসময় জেলা প্রশাসক বলেন, সবাই ঘরে থাকবো প্রশাসনকে সহযোগিতা করবো, সামাজিক দূরত্ব বজায় রাখবো প্রয়োজন ব্যতীত ঘরের বাহিরে যাবেন না। এসময় তিনি বরিশাল নিরাপদে ঘরে অবস্থা করার অনুরোধ জানিয়ে ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *