বাকেরগঞ্জের কবাইতে সড়ক দূর্ঘটনায় আহত দুই

বাকেরগঞ্জ প্রতিনিধি:
বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের পেয়ারপুর – হানুয়া বাজার সড়কে আজ রাতে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। স্হানীয় সুত্র জানাযায় ঘূর্ণিঝড় আম্পানের কারনে বিলে অতিরিক্ত পানি আটকা পড়ে কোন খাল না থাকার কারনে পানির চাপে পেয়ারপুর মর্ডান পলিটেকনিক কলেজ হানুয়া বাজার সড়কে উত্তর হানুয়া খানবাড়ি জামে মসজিদের দক্ষিণ পাশ্বের রাস্তা ভেঙ্গে গভীর খাদের সৃষ্টি হয়।

আজ রাত ১১ টায় দুধল ইউনিয়নের গোমাকৃঞ্চকাঠী গ্রামের খলিল গাজীর পুত্র মিরাজ গাজী (৩০) ভাড়ায় চালিত মোটর সাইকেল যোগে শশুর বাড়ী চুনাখালী যাওয়ায় পথে হঠাৎ গাড়িসহ খাদে পতিত হয়ে গুরুতর আহত হয়। স্হানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা পেয়ারপুর থেকে হানুয়া যাওয়ার পথে পানিতে মানুষের শব্দ পেয়ে উদ্ধার করে স্হানীয় হানুয়া বাজারের পল্লী চিকিৎসক আবুল কালামের ফার্মেসিতে নিয়ে আসে। আহত মিরাজকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়া হয়েছে। তবে অন্য আহত গাড়ী চালকের পরিচয় পাওয়া যায়নি। স্হানীয় লোকজন জানান একমাস যাবত রাস্তা ভাঙ্গা এ পর্যন্ত সাত থেকে আহত হয়েছে।

ঘটনাটি স্হানীয় ইউপি সদস্য আবদুল বারেক মিয়া, ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল হক তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকে জানানো হয়েছে। কিন্তু কেউ রাস্তা সংস্কার বা যানবাহন চলাচলের ব্যবস্থা করেনি। উল্লেখ্য এই রাস্তাটি ইউনিয়নের প্রধান সড়ক ও রাস্তাটি দিয়ে চারটি কলেজ, দুটি মাদ্রাসা, হাইস্কুল, দুটি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী এবং ইউনিয়নের কয়েক হাজার লোক নিয়মিত যাতায়াত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *