কলাপাড়ায় এক পুলিশ সদস্যসহ দুইজন করোনায় আক্রান্ত

পটুয়াখালীর কলাপাড়া থানার একজন পুলিশ কনেস্টেবল এবং উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের দুই জনেরই বয়স ৫০ বছরের উপর। রোবার রাতে এ দুই জনের নমুনা পরীক্ষার রির্পোট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এসেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সও চিকিৎসা প্রযুক্তিবিদ মো: হাফিজুর রহমান জানায়, ওই দুই জনের সর্দি-কাশি ও জ্বও ও ছিল। গত ১০ জুন এ দুই জনের নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো: আশাদুর রহমান জানায়, ওই কনেস্টবলসহ ১২ পুলিশ সদস্যর একটি দলকে আগে থেকেই শৈখ কামাল অডিটোরিয়ামে আলাদা রাখা হয়েছিল। করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পর কনেস্টবলকে আলাদা রুমে রাখা হয়েছে।

আগামী ১৪ দিন তারা এখানেই কোয়ারেন্টিনে থাকবে। কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা চিম্ময় হাওলাদার বলেন, নীলগঞ্জের করোনায় আক্রান্ত ব্যাক্তি নিজ বাড়িতে অবস্থান করছেন। তাকে প্রয়োজণীয় পরামর্শ দেয়া হয়েছে। এবং তাদেও পরিবারের অপর সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

কলাপাড়ায় এ পর্যন্ত ২৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর ১৯৯ জনের রির্পোট পাওয়া গেছে। এদেও মধ্যে কলাপাড়া পৌর শহর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোট ১২ জন করোনায় আক্রান্ত হয়েছে বলে জানাগেছে। এবং দুই স্কুল শিক্ষকসহ এক যুবক মারা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *