বরিশালে বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটুক্তি, থানায় ছাত্রলীগ নেতার অভিযোগ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় বরিশালে অভিযুক্তের বিরুদ্ধের থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সরকার ব্রজমোহন (বিএম) কলেজের বাকসুর সাবেক ক্রিড়া সম্পাদক ফয়সাল আহমেদ মুন্না। গতকাল রবিবার বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ করেন তিনি।

বরিশাল অবজারভারের পাঠকদের জন্য ছাত্রলীগ নেতার অভিযোগটি হুবুহু তুলে ধরা হল।

 

বরাবর
অফিসার ইনচার্জ
বাকেরগঞ্জ থানা বরিশাল।
বিষয়ঃবঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় অভিযোগ।

জনাব, সবিনয় নিবেদন এই যে,আমি মোঃফয়সাল আহমেদ মুন্না,পিতাঃমোঃদেলোয়ার হোসেন সিকদার,বৈদ্যপাড়া,২০ নং ওয়ার্ড,বরিশাল,বিবাদী ১.গাজী ফাইজুল করিম রাজু,পিতাঃচুন্নু গাজী,মাতাঃকোহিনুর বেগম,গ্রামঃকৃষ্ণকাঠি, ডাকঘরঃপাদ্রিশিবপুর,উপজেলাঃবাকেরগঞ্জ,২.আবুল হোসেন খান,পিতাঃমৃতঃআছমত আলী খান,গ্রামঃকৃষ্ণকাঠি, ডাকঘরঃপাদ্রিশিবপুর,উপজেলাঃবাকেরগঞ্জ সহ অজ্ঞাতনামা ৩/৪ জন বিবাদীর বিরুদ্ধে এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে,২ নং বিবাদী আবুল হোসেন খানের রাজনীতীর সাথে সম্পৃক্ত মালয়েশিয়া প্রবাসী ১ নং বিবাদী ও অন্যরা তার প্ররোচনায় উদ্বুদ্ধ হয়ে প্রতিনিয়ত ফেসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কটুক্তি ও হেয় প্রতিপন্ন করে স্ট্যাটাস দিয়ে থাকে।

বিষয়টি আমার দৃষ্টিগোচর হলে আমি বাকেরগঞ্জ কলেজ ছাত্রলীগ সাধারন সম্পাদক মুশফিকুর রহমান দোলনকে অবিহিত করি।পরবর্তীতে দোলন,রিজু,রানা সহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা ওর বাড়িতে গিয়ে বিষয়টি ওর বাবাকে জানায়।ওর বাবা জানায় এ বিষয়ে আগেও তাদের কাছে অভিযোগ এসেছে এবং তারা নিশেষ করেছে।

তিনি আরো জানান তার ছেলে তাদের কন্ট্রোলের বাহিরে এবং তার ছেলে সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খানের নির্দেশে এগুলো করে।ওর বাবার কাছে বলার ঘটনা জানার পরে ১ নং বিবাদী আরো ক্ষীপ্ত হয়ে পুনরায় বেশি করে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে এবং সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী’র মৃত্যু নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটস দেয় ফেসবুকে।যাহার স্কিনসটের কপি অভিযোগের সাথে সংযুক্ত করা হলো। উক্ত ঘটনার বহু স্বাক্ষী প্রমান আছে। অতএব,মহোদয় সমীপে আবেদন উপরের বিষয়ে তদন্তপূর্বক অাইনগত ব্যাবস্থা গ্রহনে জনাবের মর্জি হয়

নিবেদক মোঃ ফয়সাল আহমেদ মুন্না
সাবেক সদস্য,
বাংলাদেশ ছাত্রলীগ,
কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *