প্রতিপক্ষের হয়রানিমূলক সংবাদ সম্মেলনের প্রতিবাদ করলেন মঠবাড়িয়ার চেয়ারম্যান

মোঃ রুম্মান হাওলাদার, মঠবাড়িয়া প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৫নং সদর ইউনিয়নের চেয়ারম্যান এ,বি,এম ফারুক হাসানকে জড়িয়ে প্রতিপক্ষের করা “জমি জবর দখল” সংবাদ সম্মেলনের আজ পাল্টা প্রতিবাদ সংবাদ সম্মেলন করা হয়।

শনিবার ১৩ জুন সকাল ১১ টার দিকে সদর ইউনিয়ন পরিষদের অফিস কক্ষে তিনি এ প্রতিবাদ সংবাদ সম্মেলন আয়োজন করেন।

এর আগে তার প্রতিপক্ষরা ১০ জুন মঠবাড়িয়া প্রেসক্লাবে তার বিরুদ্ধে জমি জবর দখল ও বিভিন্ন রকমের হয়রানি এই মর্মে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছিল।

আজ তিনি তার প্রতিবাদ সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বলেন, “আমি আমার উত্তর মিঠাখালী গ্রামের স্থানীয় মাঝেরপুল সংলগ্ন পৈত্রিক ও ক্রয়কৃত জমি দীর্ঘদিন ধরে আমার ভোগ দখলে রয়েছে। কিন্তু আমার প্রতিপক্ষরা মোঃ নিজাম (আপন), মোঃ মিজানুর রহমান, মোঃ আনোয়ারুল ইসলাম, রোজিনা বেগম , সর্ব পিং আজাহার আলী কবিরাজ, ও মোঃ শহিদুল ইসলাম, পিতা মৃত আজমত আলী, গ্রামঃ উত্তর মিঠাখালী, মঠবাড়িয়া। উক্ত প্রতিপক্ষগন বিভিন্ন সময় আমার দখলকৃত সম্পত্তি অন্যায় ভাবে জবর দখলের চেষ্টা করে আসছে এবং আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে এবং একাধিক মামলা দিয়ে হয়রানি ও জনসম্মুক্ষে কুৎসা রটাচ্ছে।

এরই ধারাবাহিকতায় গত ১০ জুন মঠবাড়িয়া প্রেসক্লাবে আমার প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে জমি জবর দখল ও তাদের বিভিন্ন রকম হয়রানি করা হয় এই মর্মে সংবাদ সম্মেলনে অভিযোগ আনেন। আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

তাছাড়া প্রতিপক্ষ রোজিনা বেগম মাঝেরপুল এসে প্রকাশ্যে জনসম্মুখে আমাকে ও আমার ভাড়াটিয়া দোকানদারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আসছে। আমার ঢাকা কাওরান বাজারে একটি কাঠের দোকান আছে সেই দোকানে গিয়ে মোঃ শহিদুল ইসলাম ওই দোকানদারকে দেখিয়ে দিবে বলে হুমকি দেয় এবং ওই দোকান দখল করার পায়তারা করে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি তার লিখিত বক্তব্যে আরও বলেন, “প্রতিপক্ষ রোজিনা বেগম যে ৯ কাঠা জমি তাদের পৈত্রিক সম্পত্তি দাবি করছে তা আদৌ সত্য নয়। কেননা সেখানে তারা ১.৬৩ জমি পাবে। অথচ আমার পৈত্রিক ও ক্রয়কৃত জমি উল্টো তারা দখল করতে চায়।

আমার বিরুদ্ধে প্রতিপক্ষরা মিথ্যা তথ্য দিয়ে অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে আমাকে হয়রানি করে আসছে। আমাকে বিভিন্ন সময় খুন করার হুমকি দিয়ে দিয়ে আসছে যার পরিপ্রেক্ষিতে জীবনের নিরাপত্তা চেয়ে সাধারন ডায়েরী সহ তথ্য আইনেও মানহানি মামলা দায়ের করি।

আমি আমার বিরুদ্ধেও আনা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । এই সময়ে উপস্থিত ছিলেন স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় কর্মরত সংবাদ কর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *