ঈদের খাদ্য সামগ্রী উপহার দিলো রিজভী

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন মানুষের পাশে নেতাকর্মী এবং বিত্তবানদের দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে ঝালকাঠির পৌরসভার বিভিন্ন শ্রেনি পেশার মানুষের মাঝে ঈদের খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক,কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এস. এম. রুহুল আমীন রিজভী।

বুধবার (২০ মে) সকালে বাড়ি বাড়ি গিয়ে ৫৬৭ জন মানুষের মাঝে ওই উপহার বিতরণ করা হয় । প্রতিটি খাবারের প্যাকেটে রয়েছে মুরগি, পোলার চাল, তেল, আলু,দুধ, চিনি, সেমাই।

উল্লেখ্য,এর আগে তিনি করোনায় কর্মহীন ১৭৭ পরিবারের মাঝে পুরো একমাসের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন । পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নিজের সামর্থ্য অনুযায়ী বিভিন্ন নানা পেশার মানুষের মাঝে আবারো উপহার তুলে দিচ্ছেন।

এস. এম. রুহুল আমীন রিজভী বলেন,দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী আমির হোসেন আমু এমপির পক্ষ থেকে আমার সামর্থ্য অনুযায়ী
করোনায় কর্মহীন ১৭৭ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে আরও ৫৬৭ পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিয়েছি । অসহায় মানুষের পাশে ছিলাম সব সময় থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *