নলছিটিতে ছাত্রলীগ নেতা সিরাজের বিরুদ্ধে অপপ্রচারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ ছাত্রলীগের নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন শাখার সভাপতি সিরাজুল ইসলাম (সিরাজ) মোল্লার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা। অনেকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপপ্রচারের ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেছেন।

ছাত্রলীগ নেতাকর্মীর বলেন, ‘ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক একটি কুচক্রিমহল বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ ছাত্রলীগ নেতা সিরাজের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট উক্তিতে ঘৃণ্য মানহানিকর অপপ্রচার চালাচ্ছে। ক্লীন ইমেজের এই ছাত্রলীগ নেতাকে বিতর্কিত করতে ওই মহলটি সাংবাদিকদের অসত্য তথ্য দিয়ে কয়েকটি অনলাইন পোর্টালে তার বিরুদ্ধে সংবাদও পরিবেশন করিয়েছেন। যা অত্যন্ত দুঃখজনক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

এ ব্যাপারে দপদপিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সিরাজুল ইসলাম (সিরাজ) মোল্লা বলেন, নাশকতার মামলার আসামি সাবেক এক ছাত্রদল নেতা স্থানীয় একটি কুচক্রিমহলের সহযোগিতায় বিভিন্নভাবে আমার বিরুদ্ধে প্রোপাগান্ডা ছড়াচ্ছে। পরিকল্পিতভাবে অপপ্রচার চালিয়ে দপদপিয়া ইউনিয়নে ছাত্রলীগকে দুর্বল করে নিজেদের রাজনৈতিক ফায়দা হাসিলের অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে ওই মহলটি। এরআগেও তারা এ ধরণের প্রচারণা চালিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *