ক্যাপ্টেন মোয়াজ্জেমের অর্থায়নে বানারীপাড়া-উজিরপুর দুস্থদের মাঝে বিরামহীন খাদ্য সহায়তা অব্যহত

নিজস্ব  প্রতিবেদক:
”মহামারীর দুর্যোগেতে সেই তো পূর্ণবান,নিজের গোলা শূণ্যে করে যে করেছে দান” এমন মহাবাক্যকে  বিশ্বাস করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিষদের কার্যকরী সভাপতি ও দানবীর জনবান্ধব নেতা ক্যাপ্টেন মোয়াজ্জেম হোসেন(বাবুল) নিজ অর্থায়নে মরনঘাতি করোনা ভাইরাস(কোভিড-১৯) দুর্যোগে বানারীপাড়া-উজিরপুরের গৃহবন্দী কর্মহীন শ্রমজীবী অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা অব্যহত রেখেছেন।

তারই ধারাবাহিকতায় ক্যাপ্টেন মোয়াজ্জেম হোসেনের ছোট ভাই  মোঃ মেহেদী হাসানের বাস্তবায়নে ও মোঃ শাহে আলম সিকদারের সহযোগীতায় ১৬ মে বানারীপাড়ার পশ্চিম জণপদের বাইশারী,ইলুহার ও উপজেলার শেষ প্রান্ত বিশারকান্দী ইউনিয়নের  অবহেলিত গৃহবন্দি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় ওই এলাকার অসহায় মানুষ জীবন বাচানোর তাগিদে এতটুকু খাদ্য সামগ্রী হাতে পেয়ে আনন্দিত হয়ে ক্যাপ্টেন মোয়াজ্জেমের দীর্ঘায়ু কামনা করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন ক্যাপ্টেন মোয়াজ্জেম হোসেনের ব্যাক্তিগত সহকারী মোঃ সাইফুল ইসলাম,সেচ্ছাসেবক হাফিজুর রহমান মিঠু,রাফাত মোল্লা,রাব্বি গোলান্দাজ,আসাদ হোসেন,রাহাদ মোল্লা ও সাগর হাওলাদার সহ আরো অনেকে। ক্যাপ্টেন মোয়াজ্জেম হোসেন মুঠোফোনে জানান পবিত্র রমজান মাসে ধারাবাহিক ভাবে বানারীপাড়া-উজিরপুরের অসহায় মানুষের ঘরে ঘরে  খাদ্য সামগ্রীর এ উপহার পৌছে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *