বরিশালে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

করোনায় কর্মহীন জেলার গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার এক হাজার পরিবারের মাঝে নগদ সাতশ’ টাকা করে বিতরণ করা হয়েছে। শনিবার দিনভর আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ সম্পাদক এ্যাডভোকেট বলরাম পোদ্দার তার ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থ বিতরণ করেন।

একইদিন প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কাঠালিয়া উপজেলার দুই হাজার কর্মহীন পরিবারের মাঝে উপজেলা পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনির এসব খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার আকন্দ মোহাম্মদ ফয়সাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান সিকদার, নারী ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অপরদিকে ঈদ-উল ফিতরকে সামনে রেখে গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের নিন্ম আয়ের পরিবারের মাঝে টিসিবির তৈল, চিনি ও ডাল বিক্রি শুরু করা হয়েছে। শনিবার সকালে নলচিড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে সরকার নির্ধারিত মূল্যে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধণ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও নলচিড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুশীল কুমার করাতী, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা সহিদুল ইসলাম, ইউপি সদস্যা রাশিদা বেগম, নলচিড়া ক্রেডিট ইউনিয়নের সভাপতি রিয়াদ হোসেন স্বপন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *