বাউফলে আ’লীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম

এম.এ হান্নান, বাউফল:
পটুয়াখালীর বাউফলে এক ইউনিয়ন আওয়ামীলীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর বাজারে।
আহতরা হলেন- আদাবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. বেল্লাল হোসেন উজ্জল(৩৫), মো. সজিব (২২), মো. রাকিব (২১) ও রাসেল তালুকদার (৩০)। তাঁরা বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, স্থানীয় ছাত্রদল নেতা মো. একলাছ খাঁন (২১) ঘটনার দিনে রাত সাতটার দিকে আওয়ামীলীগ নেতা মো. বেল্লাল হোসেন উজ্জলের ফার্মেসীতে বাকিতে ঔষধ কিনতে যায়। বাকিতে ঔষধ বিক্রি না করায় তাঁর উপর ক্ষিপ্ত হয় ওই ছাত্রদল নেতা। পরে রাত আটটার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মো. একলাছ(২১), মতউর রহমান খাঁন(৪৮), কালাম খাঁন (৪৫), মামুন খাঁন(২৫) ও মুঞ্জু খাঁন (৩৫) তাকে এলোপাথাড়ি কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় তাকে বাঁচাতে আসলে সজিব, রাকিব ও রাসেলকেও কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গুরুতর আহত বেল্লাল হোসেন জানান, ঘটনা পূর্বপরিকল্পিত। তাঁরা চিহিৃত সন্ত্রাসী এবং হত্যাসহ একাধিক মামলার আসামী। হামলাকারীদের বিরুদ্ধের হত্যা মামলাসহ একাধিক মামলার আমি স্বাক্ষী। মামলা গুলো চলমান। স্বাক্ষী দেওয়া বন্ধ করার জন্য আমাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা করা হয়েছে।

এ বিষয়ে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মহিবুল্লাহ জানান,‘ পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
এ বিষয়ে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান,‘ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *