বাউফলে তিন নারী নির্যাতনকারী ইউপি সদস্য র‌্যাবের হাতে আটক

বাউফল প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে প্রকাশ্যে তিন নারীকে বিবস্ত্র করে নির্যাতন কারি সেই ইউপি সদস্য মিজানুর রহমান মিজুকে আটক করেছে  র‌্যাব।শনিবার দুপুরে উপজেলার বগা বাজার এলাকা থেকে পটুয়াখালী র‌্যাব ৮এর একটি দল তাকে আটক করে।
আটককৃত ইউপি সদস্য মিজানুর রহমান মিজুকে থানায় হস্তান্তর করা হয়েছে।  মিজানুর রহমান মিজু বগা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক ও রাজনগর ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য।
এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, আটোককৃত ইউপি সদস্যকে আদালোতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, জমিজমা নিয়ে সত্তার হাওলাদারের সাথে ওই গ্রামের  ইউপি সদস্য মিজানুর রহমানের বিরোধ চলে আসছে। গত রবিবার দুপুরে ইউপি সদস্য মিজানুর রহমান ১৫-২০ জন লোক নিয়ে বিরোধপূর্ণ ওই জমিতে মুগ ডাল তুলতে যায়।  এসময় সত্তার হাওলাদারের স্ত্রী রাশিদা বেগম (৫০) বাধা দিলে তাকে এলোপাথারি ভাবে পিটাতে থাকে। রাশিদা বেগমের ডাক চিৎকারে তার ভাসুরের মেয়ে  কুৃলসুম বেগম (৩২) ও ভাসুরের ছেলের বউ লাকি বেগম (২৫) বাধা দিলে ইউপি সদস্য মিজানুর রহমান ও তার লোকজন ওই তিন নারীকে প্রকাশ্যে এলাপাতাড়ি ভাবে পিটিয় জখম করে।
 পরে এ ঘটনার খবর পেয়ে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মাধব চন্দ্র দে ঘটনা স্থলে উপস্থিত হয়ে আহতদের চিকিৎসার জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *