ঝালকাঠিতে ৩য় দফায় অ্যাডভোকোট রিজভীর খাদ্য সামগ্রী বিতরন

নিজস্ব প্রতিবেদক: মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ পরিস্থিতিতে মধ্যবিত্ত শ্রমজীবী কর্মহীন অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক,কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এস. এম. রুহুল আমীন রিজভী।

তার ব্যাক্তিগত তহবিল থেকে ৩য় দফায় খাদ্য সামগ্রী বিতরন করেন । ১ম দফায় জেলার শতাধিক ২য় দফায় পঁয়তাল্লিশ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেন

বুধবার (৬ মে ) আরও বত্রিশ পরিবার সহ মোটমাট ১৭৭ পরিবারের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে পুরো একমাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । খাদ্যদ্রব্যে চাল পঁচিশ কেজি, মুশুড়ি ডাল দুই কেজি,আলু পাঁচ কেজি,পিঁয়াজ পাঁচ কেজি, তেল দুই লিটার, চিনি তিন কেজি, চিঁড়া এক কেজি, মুড়ি এক কেজি,লবন এক কেজি, মুরগী দুইটি, মাছ একটি,ডিম দুই ডজন, মিষ্টি কুমাড় একটি,লাউ একটি বিতরণ করা হয়।

অ্যাডভোকেট এস. এম. রুহুল আমীন রিজভী বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী আমির হোসেন আমু এমপির পক্ষ থেকে আমার সামর্থ্য অনুযায়ী এসব পরিবারের পাশে দাঁড়িয়েছি।পুরো এক মাসের খাদ্য সামগ্রী পেয়ে পরিবার গুলো স্বস্তি প্রকাশ করে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *