বাউফলে মানবতার হাত বাড়িয়ে দিয়েছে কাছিপাড়া স্টুডেন্টস ওয়েলফেয়ার অর্গানাইজেশন

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবজনিত পরিস্থিতিতে বাউফল থানার কাছিপাড়া ইউনিয়নের গরীব,অসহায় মানুষের প্রতি মানবতার হাত বাড়িয়ে দিয়েছে  কাছিপাড়া স্টুডেন্টস ওয়েলফেয়ার অর্গানাইজেশন। গত সোমবার সংগঠনটির সৌজন্যে কাছিপাড়া ইউনিয়নের অসহায়, দু:স্থ  ৯০ পরিবারের মাঝে ছোলা, চিড়া, মুড়ি, চিনি, তেল, পিয়াজ বিতরণ করা হয়। সংগঠনের সদস্যরা প্রত্যেকের বাসায় গিয়ে তাদের পণ্য সামগ্রী পৌছে দেন।

সংগঠনটি ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকে সুবিধাবঞ্চিত, অসহায়,মেধাবী ছাত্রছাত্রীদের আর্থিক সাহায্যের পাশাপাশি একাডেমিক বিভিন্ন উপকরণ সরবরাহ ও বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কাজ করে যাচ্ছে।  কাছিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি ২০০৫ ব্যাচ ও তৎপরবর্তী ব্যাচগুলোর সমন্বয়ে গঠিত সংগঠনের সদস্যদের সার্বিক সহযোগিতায় সংগঠনটি তাদের মানবিক লক্ষ্য বাস্তবায়নে ধারাবাহিকভাবে এগিয়ে যাচ্ছে।

ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে এমনটাই আশাবাদ সংগঠনটির সদস্য ও উপদেষ্টামন্ডলীদের। ইতিমধ্যে সংগঠনটি তাদের ইতিবাচক সামাজিক জনকল্যাণমুখী কাজের দ্বারা বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বাউফল  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জনাব মরিয়ম আক্তার নিশু। এসময় স্থানীয় জনপ্রতিনিধি বিশেষত ইউনিয়ন চেয়ারম্যান জনাব মোঃ রফিকুল ইসলাম তালুকদার চলমান সংকট পরিস্থিতিতে নেয়া পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন এবং সংগঠনের কার্যক্রম যেন অব্যাহত থাকে সে বিষয়ে সংগঠনের সকল সদস্যকে ঐক্যবদ্ধভাবে কাজ করার পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *