নলছিটিতে প্রতিপক্ষের হামলায় আহত ৪

নিজস্ব প্রতিবেদক:ঝালকাঠির নলছিটিতে পূর্বশত্রুতার জের ধরে নিজ দলীয় প্রতিপক্ষের হামলায় চারজন আহত হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের চৌমাথা বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওই ইউনিয়নের কাটাখালী গ্রামের জাহাঙ্গীর মোল্লা, আমতলী গ্রামের রিপন খান, মাসুম খান ও আলতাফ হাওলাদার। এদের মধ্যে মাসুম খানের অবস্থা গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোল্লারহাট ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান যুবলীগ নেতা আক্কাস সরদারের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় আক্কাস সরদারের অনুসারী জাহাঙ্গীর মোল্লা, রিপন খান, মাসুম খান ও আলতাফ হাওলাদার স্থানীয় চৌমাথা বাজারে গেলে সোহেল রানা ও তার ভাই সুমন তাদের অকথ্য ভাষায় গালাগাল দেয়। এসময় আক্কাসের অনুসারীরা এর প্রতিবাদ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ
বাঁধে। এতে ওই চারজন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধারে করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসাপাতালে নিয়ে গেলে জাহাঙ্গীর মোল্লা, রিপন খান ও আলতাফ হাওলাদার করোনা পরিস্থিতির কারণে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসে। কিন্তু মাসুদ খানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা অভিযোগ করেন, ‘ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানার নেতৃত্বে ৭/৮ জনের একটি বাহিনী লাঠিসোটা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। এরপর নিজেরা তাদের (সোহেল গ্রুপের)
অফিস ভাঙচুর করে নাটক সাজিয়ে আমাদের ফাঁসানোর পায়তারা করছে।’

এ ব্যাপারে মোল্লারহাট তদন্ত কেন্দ্রের সহকারি উপপরিদর্শক (এএসআই) আহাসাব খান জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত। এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *