বরগুনার তালতলীতে শিশু কন্যার সামনে মাকে ধর্ষণ

সৈকত কর্মকার, বরগুনা:
বরগুনা জেলার তালতলী উপজেলায় সাত বছরের একটি কন্যা সন্তানের সামনে মাকে ধর্ষণ করেছে কিছু বখাটে। জানা গিয়েছে কন্যা সন্তানকে গাছের সাথে বেঁধে ধর্ষণ করেছে মাকে। ভুক্তভোগী নারী বৃহস্পতিবার (৩০এপ্রিল)রাতে থানায় মামলা করতে গেলে পুলিশ গণধর্ষণের মামলা না নিয়ে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা নিয়েছে। ঘটনাটি ঘটেছে বরগুনা জেলার তালতলী উপজেলার শুভ সন্ধ্যা সমুদ্র সৈকত এলাকা নামক স্থানে।

জানা গিয়েছে ভুক্তভোগী পিরোজপুর মঠবাড়িয়া শ্বশুরবাড়ি থেকে পটুয়াখালীর কলাপাড়ায় বাবার বাড়িতে আসার পথে পাথরঘাটা পার হয় তালতলী শুভসন্ধ্যা ঘাটে উঠেন, সেখান থেকে নিশানবাড়ীয়া খেয়াঘাট যেতে স্থানীয় জহিরুল এর মোটর সাইকেলের মোটর সাইকেলে চড়েন।মোটরসাইকেল এর মালিক জহিরুল ওই নারীকে শুভসন্ধ্যা সৈকতের গহীন অরণ্যে নিয়ে যায় পরে জহিরুল তার চার বকাটে বন্ধুদের নিয়ে ওই নারীর সাথে থাকা মেয়েকে মেরে ফেলার ভয় দেখায় এবং তাকে ধর্ষণ করে। শেষে ভুক্তভোগী নারীকে গণহারে ধর্ষণ করে চার বখাটে’ তিনি জ্ঞান হারালে বখাটেরা পালিয়ে যায়।

তারপর আমি লোকালয়ে এসে স্থানীয় টলার (নৌকা) মেরামতকারী দের সহযোগিতায় আমি আমার গন্তব্যে পৌঁছাই ।ভুক্তভোগী ওই নারী বলে লোকজন শুনবে বা ছি ছি করবে তাই আমি কারো কাছে বলতে পারিনি বা অভিযোগ ও করিনি। কিন্তু বিষয়টি ব্যাপকভাবে জানাজানি হলে আমি থানায় উপস্থিত হয় বিচার চাইতে বাধ্য হই।

এ ব্যাপারে তালতলী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কামরুজ্জামান বলেন ভুক্তভোগী নিজেই থানায় এসেছেন এবং তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে এ ঘটনায় ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত আসামী গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *