করোনায় মৃত পুলিশ সদস্যের জানাজার ইমামতি করলেন এমপি রিমন

সৈকত কর্মকার,বরগুনা:
মরণঘাতী করোনায় মৃত্যু হয়েছে ঢাকার মিরপুর পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রে কর্মরত পুলিশের এ.এস. আই আহমদ খালেক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর।তার দাফনকাজ বরগুনা জেলার বেতাগী উপজেলায় তার নিজ বাড়িতে হয়েছে। ঢাকা মিরপুর পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রে বৃহস্পতিবার বেলা ১০ টায় প্রথম জানাযার শেষে বেতাগীতে পৌছায় রাত ৮ টায়। নিজ বাড়িতে রাত ৯ টায় দ্বিতীয় জানাযার শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয় মৃত পুলিশ সদস্যকে।

বরগুনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমন তার জানাজায় অংশগ্রহণ করে এবং ইমামতির দায়িত্ব পালন করে। আরো অংশ নেয় বরগুনা জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম,বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এবি এম গোলাম কবির,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বেতাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মাকসুদুর রহমান ফোরকান,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ,সহকারি পুলিশ সুপার মোঃ শাহজাহান,উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিব আহসান ও বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাওখাত হোসেন তপু ও অন্যান্য জানাজায় অংশগ্রহণ করেন।

মৃত পুলিশ সদস্যার বাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলার ঝোপখালী গ্রামে। তার পিতার নাম মোঃ আজিম উদ্দিন মৃধা। বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাওখাত হোসেন তপু জানিয়েছে, মৃত্যু এ.এস. আই আহমদ খালেক এর স্ত্রী মোসাঃ ফাতিমার হাতে বরগুনা জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম নগদ ৫০ হাজার টাকা ও ছেলে-মেয়ে ও পরিবারে জন্য খাদ্যসামগ্রী তুলে দেন। এবং সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দেয়।

জানাগেছে, আঃ খালেক আজ (বৃহস্পতিবার) ভোররাতে ঢাকা আরামবাগ হাসপাতাল করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। কিছুদিন আগে থেকে সে কারণে আক্রান্ত ছিল এবং তারই ধারাবাহিকতায় চিকিৎসা চলছিল। চিকিৎসা অবস্থায় সে মারা যায়। পুলিশ সদস্য আঃ খালেক স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে যান। তার মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *