পটুয়াখালীর ২৩ জন করোনায় আক্রান্ত

পটুয়াখালীতে নতুন করে আরও তিন জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে পটুয়াখালীতে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৩ জনে দাড়িয়েছে। বুধবার (২৯ এপ্রিল) পটুয়াখালী সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন। সিভিল সার্জন বলেন, আইইডিসিআর থেকে পাঠানো সর্বশেষ তথ্য অনুযায়ী পটুয়াখালী জেলায় নতুন করে তিনজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এরমধ্যে বাউফলে দুই জন এবং কলাপাড়ায় এক জন। পটুয়াখালী জেলা প্রশাসক প্রদত্ত তথ্য মতে পটুয়াখালী জেলায় এ পর্যন্ত ৩৮৫ জনের নমুনা করোনা টেস্টের জন্য প্রেরন করা হয়েছে যার মধ্যে ২৪৬ টি নমুনার রিপোর্ট এসেছে। প্রাপ্ত রিপোর্ট পর্যালোচনায় আটজন বাউফল, চারজন রাঙ্গাবালী, তিনজন দশমিনা, পাঁচজন দুমকী, একজন কলাপাড়া ও দুইজন সদর উপজেলায় করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে দুই জন মৃত্যুবরন করেছেন।

এছাড়াও নতুন আক্রান্তদের বাসায় আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে। করোনা বিস্তার রোধে ১৯ এপ্রিল পটুয়াখালী জেলাকে লকডাউন ঘোষণা করা হয়। করোনায় আক্রান্তদের চিকিৎসা সেবার জন্য জেলা পরিবার পরিকল্পনা ভবনে ৫০ শয্যার আইসোলেশন ইউনিট প্রস্তুত রাখা হয়েছে এবং ৬৪ জন চিকিৎসক , ৭৭ জন সেবিকা চিকিৎসা সেবা দেয়ার জন্য প্রস্তুত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *