৫০ হাজার পরিবারকে খাদ্য ও উপহার সামগ্রী দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান

ভান্ডারিয়া(পিরোজপুর)সংবাদ দাতা:
পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলায় বসাবস রত সকল পরবারে পবিত্র রমজান মাস উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিরাজুল ইসলাম মিরাজ। যদিও তিনি ইতিপূর্বে ও করোনা পরিস্থিতিতে গৃহ বন্দি অসহায় পরিবারকে খাদ্য সহায়তা ও জরুরী স্বাস্হ্য সুরক্ষা পরিসেবা সহ নানা উদ্যোগ গ্রহন করে সাধারণ মানুষের মধ্যে আলোচনার কেন্দ্র বিন্দু তে পরিনত হয়েছেন, তিনি মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় তিনশোর অধিক বিড়াট সেচ্চা সেবক টিমের মাধ্যমে ভান্ডারিয়া উপজেলার প্রত্যেক ওয়ার্ডে মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

স্হানীয় আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্চা সেবক লীগ এবং ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীরা একযোগে উপজেলার পৌরসভা সহ ৬টি ইউনিয়নের প্রায় ৫০ হাজার পরিবারে এ খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন ।ভান্ডারিয়া উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ৬৩টি ওয়ার্ডে বিভিন্ন শ্রেণি পেশার ৪১ হাজার ৯৭১টি পরিবার (খানা) রয়েছে। আবাসন, আশ্রায়ন, গুচ্ছগ্রাম, ভাসমান এবং ভাড়াটিয়া মিলিয়ে আরও ৮ হাজার পরিবার রয়েছে।

করোনা পরিস্থিতির কারণে পবিত্র রমজান মাসকে সমানে রেখে উল্লেখিত প্রায় ৫০০০০পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি ছোলা বুট, ১ কেজি চিড়া, ৫০০ গ্রাম চিনি, আধা লিটার সয়াবিন তৈল, উপজেলা মেম্বর এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন মুন্সি বলেন, মিরাজ ভাই এর উপহার সামগ্রী সেচ্ছা সেবক দের সাথে আমরা সার্বিক সহযোগিতার মাধ্যমে প্রত্যেকের বাড়ি পৌঁছাতে পারায় শুকরিয়া অাদায় করি, বাংলাদেশ মানবাধিকার কমিশন ভান্ডারিয়া অাঞ্চলিক কমিটির সভাপতি মো. ছগির হোসেন বলেন, মিরাজ ভাই, মানবাধিকার কমিশন ভান্ডারিয়া অাঞ্চলিক কমিটির সেক্রটারী তিনি এ ক্রান্তিলগ্নে যা করছেন, তা মানবতার অন্যন্য দৃষ্টান্ত, প্রেসক্লাবের সহ সভাপতি রিয়াজ মাহমুদ মিঠু বলেন, মিরাজ ভাই, আমাদের উপজেলা প্রেসক্লাবের সভাপতিও, তার এ-ই মহৎকর্মের মাধ্যমে ভান্ডারিয়া উপজেলায় এক ব্যাতিক্রম ধর্মি উদহারন হয়ে থাকবে, উপজেলা ছাএলীগের মেহেদী হাসান বলেন মাথায় করে মিরাজ ভাই এর উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছাতে কোন কষ্টই মনে হয়না। তানভীর অাহমেদ, ভান্ডারিয়া (পিরোজপুর) সংবাদ দাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *