রমজানের উপহার হিসেবে খাদ্যসামগ্রী দিল কলাপাড়া পোস্ট গ্রাজুয়েট ক্লাব

কামাল হাসান রনি:
করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় বাংলাদেশে দিন দিন বাড়ছে আক্রান্তের হার, যোগ হচ্ছে মৃত্যুর সংখ্যা, অনিশ্চিত দিন গুনছে অসহায় দুস্থ পরিবারগুলো।
খেটে খাওয়া মানুষগুলো আজ উপার্জনহীন।সংকটময় পরিস্থিতিতে অসহায়ত্ব আর দুশ্চিন্তায় কাটছে দিন।
রমজান উপলক্ষে “রমজানের উপহার”হিসেবে খাদ্য সামগ্রী নিয়ে এসব অসহায় দুস্থ মানুষের পাশে কলাপাড়া পোস্ট গ্রাজুয়েট ক্লাব।
কলাপাড়া পোস্ট গ্রাজুয়েট ক্লাবের সদস্যরা রমজানের জন্য চাল, চিনি, চিড়া, আলু, তেল, পেঁয়া, ছোলা নিয়ে মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন।
কলাপাড়া পোস্ট গ্রাজুয়েট ক্লাব আজ প্রায় ১৫০ টি পরিবারের মাঝে “রমজানের উপহার” পৌঁছে দেয়।

কলাপাড়া পোস্ট গ্রাজুয়েট ক্লাবের নেছার উদ্দিন টিপু ও রোকনুজ্জামান পান্নু কলাপাড়ার পৌর শহর এবং টিয়াখালী ইউনিয়নে বিতরন করে।শাফিন শাহাদাত আলীপুরে, এবিএম কাওসার চাকামাইয়া ইউনিয়নে,এম এ ইউসুফ নীলগঞ্জ ইউনিয়নে,কামাল হাসান রনি ধুলাসার ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে “রমজানের উপহার “পৌঁছে দেন।

ইতিপূর্বে এই সংগঠনটি অর্ধশতাধিক শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে নগত অর্থ সহায়তা দিয়েছে।
করোনা মহামারীতে যে পরিবারগুলোর আয়ের পথ বন্ধ হয়ে পড়েছে, এমন প্রায় শতাধিক পরিবারের নিত্য প্রয়োজনীয় বাজার দিয়েছিল তারা।
কলাপাড়া পোস্ট গ্রাজুয়েট ক্লাব একটি সামাজিক যোগাযোগ মাধ্যমে কলাপাড়ার শিক্ষিত মানুষদের নিয়ে একটা প্লাটফর্ম। যারা মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। কলাপাড়া পোস্ট গ্রাজুয়েট ক্লাবের এডমিন মহিবুল্লাহ মুহিব জানান, দেশের এই সংকটময় অনিশ্চিত পরিস্থিতিতে কলাপাড়া পোস্ট গ্রাজুয়েট ক্লাবের সকল সদস্য মানবতার কাজে এগিয়ে এসেছে।ভবিষ্যতেও এই গ্রুপ মানুষ এবং সমাজের কল্যাণে কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *