বরিশালে আজ শনাক্ত আরও ৭, মোট শনাক্ত ৩১

বরিশালে আজ পর্যন্ত করোনায় আক্রান্ত ৩১ জন। আজ করোনা শনাক্ত ৭ জন বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এই নি‌য়ে জেলায় ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাড়িয়েছে ৩১ জনে। আজ বাবুগঞ্জ বাসিন্দা ২ জন তাদের মধ্য একজন নারী (৩৬) একজন পুরুষ (২৬), বানারীপাড়া বাসিন্দা ২ জন তাদের মধ্য একজন নারী (১৭) একজন পুরুষ (৪০), উজিরপুর বাসিন্দা ১ জন তাদের মধ্য একজন পুরুষ (৩৮), বরিশাল মহানগরীর বাসিন্দা ১ জন তাদের মধ্য একজন পুরুষ, হিজলা বাসিন্দা ১ জন তাদের মধ্য পুরুষ (৬৫)। আজ নতুন করে দুটি উপজেলায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে বানারীপাড়া এবং উজিরপুর উপজেলায়।

আজ মঙ্গলবার বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজর মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে সাতজন এর নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পরেজটিভ আসে। বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই সাতজন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে।

পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। বরিশাল জেলায় করোনা আক্রান্ত উপজেলা সমূহ হল বাবুগঞ্জ ১০জন, বরিশাল মহানগরী ৯জন, মুলাদী ১জন , হিজলা ২জন, আগৈলঝাড়া ১জন, গৌরনদীতে ২জন, উজিরপুর ১জন, বানারীপাড়া ২জন, মেহেন্দীগঞ্জ ২জন এবং বাকেরগঞ্জে ১জন করে করোনা রোগী শনাক্ত করা হয়। উল্লেখ্য গত ১২ এপ্রিল বরিশাল জেলায় প্রথমবারের মতো ২ জন রোগীর করোনা শনাক্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *