পটুয়াখালী- ৪ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী টিটোর শোডাউন

এস এম আলমগীর হোসেন,কলাপাড়াঃ সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচার প্রচারণায় শোডাউন মতবিনিময় সভা করেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ (কলাপাড়া, রাঙ্গাবালী উপজেলা ও মহিপুর-কুয়াকাটা) সংসদীয় আসনের আ’লীগ মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আলম টিটো।

বুধবার শেষ বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নজির বিহীন উন্নয়নমুলক কর্মকান্ডের প্রচারণায় কুয়াকাটায় লিফলেট বিতরণ ও শোডাউন করেন।

প্রায় সাত শতাধিক কর্মী সমর্থকদের নিয়ে এ শোডাউন ও লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরণ ও শোডাউন শেষে কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়। কুয়াকাটা প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ ইসাহাক আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলার সরকারের উন্নয়ন কার্যক্রম উপস্থিত সাংবাদিকদের মাঝে তুলে ধরে বলেন, মাহামুদুল আলম টিটো বলেন, বর্তমান সরকার কলাপাড়া তথা গোটা উপকুলীয় এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। প্রধানমন্ত্রীর নিদের্শনায় এই উন্নয়ন কার্যক্রমের প্রচারণায় মাঠে নেমেছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগের নৌকা মার্কার বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোটারদের প্রতি আহবান জানান তিনি। টিটো আরও বলেন, আগামী নির্বাচনে তারুন্যের জয়জয়কার। তাই সাবেক ছাত্রনেতা ও একজন তরুণ রাজনীতিবিদ হিসেবে ১১৪,পটুয়াখালী-৪ আসনের একজন মনোনয়ন প্রত্যাশী। তরুন হিসেবে মনোনয়ন পাবেন বলে তিনি আশাবাদী। এ সময় তিনি সাংবাদিকদের সরকারের উন্নয়ন কার্যক্রমের চিত্র পত্রিকার মাধ্যমে তুলে ধরারও অনুরোধ করেন।

এসময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন,কলাপাড়া উপজেলা শ্রমীকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল রানা, সেচ্ছাসেবকলীগের কুয়াকাটা পৌর শাখা সভাপতি শহিদ দেওয়ান,পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইমরান আরেফিন শাওন,সেচ্ছাসেবকলীগ মহিপুর থানা শাখার সাধারন সম্পাদক মোঃ জামাল হাওলাদার, শ্রমিকলীগ কলাপাড়া পৌর শাখার সাধারন সম্পাদক রাইসুল ইসলাম শিমুল,সেচ্ছাসেবকলীগ কলাপাড়া পৌর শাখার সাধারন সম্পাদক ইভান হাওলাদার প্রমুখ। সন্ধ্যায় কলাপাড়া পৌর শহরে এক লিফলেট বিতরণ ও শোডাউন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *