রাঙ্গাবালীতে গরীব অসহায় মানুষদের মাঝে নিজে গিয়ে ত্রান দিলেন এমপি মহিব্বুর রহমান মহিব

মনজু সরদার.রাঙ্গাবালী:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা ভাইরাসের প্রভাবে কাজ কর্মহীন হয়ে পরা অসহায় ও দুস্থ পরিবারে মাঝে ত্রাণ বিতরণ করেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য জননেতা মহিব্বুর রহমান মহিব এমপি৷ বৃহস্পতিবার উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়ন, চালিতাবুনিয়া ইউনিয়ন ও রাঙ্গাবালী সদর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের ও ভেরী বাদের বাহিরে থাকা খেটে খাওয়া মানুষের বাড়িতে গিয়ে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন  জননেতা এমপি মহিব।

এতে প্রায় এক হাজার গরীব ও দুস্থ পরিবার সুবিধা পেয়েছে। ত্রাণ বিতরণকালে সাথে ছিলেন তার সহধর্মিনী ও কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ ফাতিমা আক্তার রেখা তিনিও গরীব ও দুস্থ মানুষদের মধ্যে ত্রাণ ও মাস্ক বিতরন করেন। ত্রাণ সামগ্রী হিসেবে দশ কেজি চাল, এক কেজি ডাল, পাঁচ কেজি আলু, এক লিটার সোয়াবিন তেল, এক কেজি পিয়াজ, এক কেজি লবন ও একটি করে সাবান দেয়া হয়।

ত্রাণ সামগ্রী বিতারনের আরো
 উপস্থিত ছিলেন- রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাশফাকুর রহমান, রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মো.আলী আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের  চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খান। এছাড়াও রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী, সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বল ও ছাত্রলীগের অন্য অন্য নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
এমপি মহিব্বুর রহমান বলেন, করোনার ভাইরাস মহামারীর আকার ধারন করেছে এর প্রতিরোধে জন্য প্রতিটি মানুষকে যার যার ঘরে অবস্থান করার জন্য সরকার নির্দেশ দিয়েছেন। এসময় খেটে খাওয়া অনেক মানুষের কষ্টে দিন কাটছে হচ্ছে। এ কারণে আমরা সরকারের পক্ষ থেকে গরীব ও দুস্থ লোকদের বাড়িতে বাড়িতে ত্রাণ পৌঁছে দিচ্ছি এসময় যাতে তারা দুবেলা দুমুঠো খেতে পারেন। এবং তিনি আরও বলেন পরিস্থিতি ভালো হওয়ার আগ পর্যন্ত ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে৷
ঘরে থাকি সুস্থ থাকি
নিজে ভালো থাকি দেশকে ভালো রাখি৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *