করোনা ভাইরাসের প্রকোপ রোধে মহিপুরে ভবঘুরে, দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে দুপুরের খাবার বিতরন

মহিবুল্লাহ পাটোয়ারী:
করোনা ভাইরাসের প্রকোপ রোধে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা প্রশাসনের সহায়তায় ও মহিপুর প্রেসক্লাবের সার্বিক তত্বাবধানে মহিপুরে দুস্থ, শারিরীক প্রতিবন্ধী ও বাক প্রতিবন্ধীদের মাঝে দুপুরের খাবার বিতরন করা হয়েছে।

আজ রবিবার ২৯ মার্চ মহিপুর প্রেসক্লাবের সামনে থেকে ভবঘুরে, দুস্থ, শারিরীক প্রতিবন্ধীদের বাড়িতে বাড়িতে গিয়ে এবং রাস্তার পাশে অবস্থানরত দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।
প্রায় শতাধিক দুস্থ, শারিরীক প্রতিবন্ধী ও বাক প্রতিবন্ধীদের মাঝে দুপুরের খাবার বিতরন করা হয়।
এ কর্মসূচি তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‍্যাব ৮ পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানি কমান্ডার রইছ উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন, সিপিপির ইউনিয়ন টিম লিডার জাহিদুল ইসলাম সেলিম, মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি কালাম ফরাজি, মহিপুর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক জামাল হোসেন হাওলার, থানা ছাত্রলীগ সভাপতি সোয়াইব খান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন মহিপুর প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাহিন সিকদার, সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম, কার্যকরী সদস্য ওহাব হাওলাদার, আরিফ মাহামুদ সুমন, সাংবাদিক মেহেদী হাসান সুমন, মহিপুর প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারী, প্রেসক্লাব সদস্য মনির হাওলাদার অন্যতম।

মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম জানান যতদিন পর্যন্ত দেশের এই অবস্থা থাকবে ততদিন পর্যন্ত আমরা এ ধরনের খাবার বিতরন কর্মসূচি অব্যহত রাখবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *