ঝালকাঠিতে শিক্ষকের থাপ্পড়ে হাসপাতালে ছাত্র

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি: ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মনজুরুল হকের থাপ্পড়ে একই স্কুলের ১০ম শ্রেনীর ছাত্র সুব্রত আহত হয়েছেন। বৃহস্পতিবার স্কুল চলাকালীন এ ঘটনা ঘটে। আহত সুব্রতকে প্রথমে ঝালকাঠি হাসপাতালে নেয়া হলে সেখান থেকে তাকে বরিশাল শেবাচিমে রেফার করা হয়।
সুব্রতর মা মিনা মিস্ত্রী জানান, শিক্ষক মনজুরুলের থাপ্পড়ে তার ছেলে সুব্রত কানে মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হয়। তাকে ঝালকাঠি হাসপাতালে নিয়ে আসার পরে চিকিৎসকরা তাকে বরিশাল মেডিকেল হাসপাতালে নিয়ে যেতে বলেন। এ ব্যাপারে সুব্রতর মা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে অভিযোগ করেছেন। সুব্রত শহরের কলাবাগান এলাকার শুধাংশু মিস্ত্রী ও মিনা মিস্ত্রীর সন্তান।
সুব্রতর পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার টেষ্ট পরীক্ষা চলাকালে সুব্রত পরীক্ষার হল রুমে দায়িত্বরত শিক্ষক মনজুরুলের কাছে দ্বিতীয়বার প্রসাব করতে যাবার অনুমতি চায়। এতে ক্ষিপ্ত হয়ে মনজুরুল হক ক্ষিপ্ত হয়ে সুব্রতর কানে চড় থাপ্পড় মারতে থাকে। এতে করে সুব্রত অসুস্থ হয়ে পরে।
এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক মনজুরুল হক বলে, শাসন করতে গিয়ে আস্তে একটি চড় দিয়েছি। আস্তে চড় দিলে ছাত্রটি মারাত্মক আঘাতপ্রাপ্ত হলো কি করে জানতে চাইলে তিনি এ বিষয় পরে স্বাক্ষাতে কথা বলার কথা জানান ।
এ প্রসঙ্গে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান পলাশ বলেন, ঘটনা সত্য। আহত ছেলেটির অভিভাবক আমার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। ম্যানেজিং কমিটির মিটিং ডেকে এ বিষয় সিদ্ধান্ত নেয়্ াহবে। #
আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি। ১৪ অক্টোবর ২০১৮।
০১৭১১৭৩৭০৭০/০১৯১৯৭৩৭০৭০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *