বরিশালে ‘ডিজিটাল ব্যাংকিং মেলা’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বরিশাল জোনের উদ্যোগে ২৯ ফেব্রুয়ারি শনিবার বিএম কলেজের বাস্কেটবল মাঠে দিনব্যাপী ‘ডিজিটাল ব্যাংকিং মেলা’ অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের গ্রাহক ও ব্যাংকিং সেবা গ্রহণকারীদের ডিজিটাল প্রডাক্ট’স সম্পর্কে সম্যক ধারণা প্রদানের জন্য এই মেলার আয়োজন করা হয়। মেলা শুরুর আগে সকাল সাড়ে আটটায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে অংশগ্রহণ করেন ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোশাররফ হোসাইন ও বরিশাল জোনাল হেড মো. আমিনুর রহমান সহ বরিশাল জোনের আওতাধীন বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দ।

মেলার মূল আয়োজক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বরিশাল জোনের ২৫ টি শাখা সহ আরও তিনটি ব্যাংক- ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক ও ইউনিয়ন ব্যাংক লিমিটেড মেলায় অংশগ্রহণ করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোশাররফ হোসাইন, স্বাগত বক্তব্য রাখেন বরিশাল জোনাল হেড মো. আমিনুর রহমান। অনষ্ঠানে বিশেষ অতিথি হিসিবে বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব আলহাজ্জ্ব ফরহাদ হোসেন মুন্সী, সুগন্ধা ফিড মিলসের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ জিল্লুর রহমান ও সাদিয়া অটো রাইস মিলস এর ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আনোয়ার হোসেন প্রমূখ। মেলায় অংশগ্রহণকারী ব্যাংকগুলোর প্রতিনিধি হিসেবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এইচ এ সায়েম, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ কামাল হোসেন ও ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোশফিকুর রহমান খানও বক্তব্য রাখেন।

মেলা মাঠে ছিল ১২ টি স্টল, ডিজিটাল মেলাকে আকর্ষণীয় ও মনোমুগ্ধকর করার জন্য বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ডিজিটাল ব্যাংকিং সেবা সংশ্লিষ্ট সাংস্কৃতিক অনুষ্ঠান (জারি, সারি, গম্ভিরা, গান, নাটিকা, কৌতুক) পরিবেশিত হয়। সন্ধ্যা ৭ টায় নির্বাচিত গ্রাহকদের মধ্যে ২৫টি স্মার্টফোন সহ আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারি বিএম কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. শফিকুর রহমান শিকদার।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *