বরিশালে একুশে পদকপ্রাপ্ত গুনীজনকে সংবর্ধনা

শামীম আহমেদ:
ইসলামের সঠিক ধারায় গবেষনায় অবদানের জন্য রাষ্ট্রীয়ভাবে একুশে পদক প্রাপ্ত হযরত আল্লামা সৈয়দ মুহম্মদ সাইফুর রহমান নিজামী শাহ্ চট্টগ্রামের আগ্রাবাদের পীর সাহেব কেবলাকে বরিশালের গৌরনদীতে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার রাতে আঞ্জুমানে ইখওয়ানে মারেফাত ট্রাষ্ট বরিশাল জেলা ও গৌরনদী উপজেলা শাখার আয়োজনে সংবধর্না সভার আয়োজন করা হয়। বিল্বগ্রাম মৃধাবাড়ী বাইতুল জান্নাত জামে মসজিদ মাঠে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মান্নান মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত বিশ্ব সুন্নী আন্দোলনের প্রধান উপদেষ্টা একুশে পদকপ্রাপ্ত হযরত আল্লামা সৈয়দ মুহম্মদ সাইফুর রহমান নিজামী শাহ্।

সংবর্ধনা সভার শুরুতে ট্রাষ্টের পরিচালক মোঃ সানাউল হক জেলা কমিটির পক্ষ থেকে প্রধানঅতিথিকে সংবর্ধনা প্রদান করেন। পরে উপজেলা কমিটির পক্ষ থেকে মোঃ মিজানুর রহমান সরদার, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের পক্ষে সভাপতি খোকন আহম্মেদ হীরাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ইসলামী সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা একুশে পদকপ্রাপ্ত গুনীজনকে সংবর্ধনা প্রদান করেন। শেষে উপস্থিত মুসুল্লীদের উদ্দেশে সংবর্ধিত পীর সাহেব মূল্যবান বয়ান রেখে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া-মোনাজাত পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *