বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপের ফাইনালে বরিশাল-চট্টগ্রাম

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপের ফাইনালে উঠেছে বরিশাল ও চট্টগ্রাম বিভাগ। প্রথম সেমিফাইনালে ময়মনসিংহকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারায় চট্টগ্রাম। আর দিনের দ্বিতীয় সেমিতে খুলনা বিভাগকে ২-০ গোলে হারিয়েছে বরিশাল বিভাগ।

রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার দুপুরে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় চট্টগ্রাম ও ময়মনসিংহ বিভাগ। শুরু থেকেই দুর্দান্ত খেলতে থাকে দু’দল। কিন্তু ম্যাচ জুড়ে কাঙ্খিত গোলের দেখা পায়নি কেউই। অবশেষে, খেলা গড়ায় টাইব্রেকে।

সেখানে, ৪-৩ গোলে ময়মনসিংহকে হারায় চট্টলা। দিনের দ্বিতীয় সেমিতে বরিশালের মুখোমুখি হয় খুলনা বিভাগ। ম্যাচে প্রথম থেকেই আধিপত্য দেখায় বরিশাল। মাঝ মাঠ দখলে নিয়ে আক্রমণের পশরা সাজায় তারা। কিন্তু, খুলনার গোলরক্ষকের দৃঢ়তায় গোলের দেখা পাচ্ছিলোনা তারা।

অবশেষে প্রথমার্ধের শেষ দিকে এসে পেনাল্টি পায় বরিশাল বিভাগ। এগিয়ে যায় তারা। বিরতি থেকে ফিরে নিজেদের গুছিয়ে নেয় খুলনা।

পালটা আক্রমণে উঠে তারা। তবে, স্ট্রাইকারদের ব্যর্থতায় গোল পায়নি তারা। উলটো শেষদিকে এসে আরও এক গোল করে বসে বরিশাল। পরে আর গোল না হলে, ২-০ র জয় নিয়ে ফাইনালে উঠে যায় তারা। ২৯ তারিখ একই স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে চট্টগ্রাম এবং বরিশাল বিভাগ। আর, বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ এর ফাইনালে ঢাকার প্রতিপক্ষ খুলনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *