তালতলী সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের উপর সন্ত্রাসী হামলা মানববন্ধন অনুষ্ঠিত

আবু হানিফ নয়ন তালতলী প্রতিনিধি::বরগুনার তালতলী সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব আবদুর রহমান (হিসাব বিজ্ঞান স্যার) এর বাসায় আজ রবিবার রাত ২ টার দিকে সন্ত্রাসী হামলা চালানো হয়। হামলায় ভারপ্রাপ্ত অধ্যাক্ষর মাথা গলা ও কানের দিকে এলোপাথারি কোপানো হয় তার শরিরে প্রচন্ড রক্তক্ষরন হয়। রাতেই তাকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং জ্ঞান ফিরে আসে।
গভীর রাতে এমন হামলার কারন জানতে চাইলে পরিবার সূত্রে জানা যায় পূর্বপরিকল্পিত ভাবে কেউ ওত পেতে ছিলো সুযোগ পেয়ে বাসায় ঢুকে এমন সন্ত্রাসী তান্ডব চালিয়েছে।
তালতলী থানা পুলিশ (ওসি তদন্ত) এবং বিভিন্ন সামাজিক রাজনৈতিক নেকৃবৃন্দ স্যারের বাসা পরিদর্শন করেছেন প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে যে কোন ভাবে সন্ত্রাসীদের আক্রমনের কারন বা কারা এমন ঘটনা ঘটিয়েছে সেটি উৎঘটন করা হবে।
একজন পরিচ্ছন্ন শিক্ষকের উপর হামলার কারনে তালতলী সরকারী কলেজ কর্তৃপক্ষ মানববন্ধন করেছে আজ রবিবার সকাল ১০ টায় শুরু হয়ে ১১.৩০ টা প্রর্যন্ত চলছে কলেজের প্রতিষ্ঠাতা কামরুজ্জামন খালেক সাবেক অধ্যাক্ষ হারুন অর রশিদ এবং এম এ জব্বার সহ সকল ছাত্র শিক্ষক কর্মচারী ও নানা শ্রেনী পেশার মানুষ উপস্থিত থেকে প্রিয় স্যারের উপর সন্ত্রাসী হামলার কঠোর বিচার চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *