বরিশালে বরযাত্রীর গাড়ী থেকে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ার উদ্ধার, গ্রেফতার-৩

বরিশালের উজিরপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদী বাসস্টান্ড থেকে বরযাত্রীর গাড়ীতে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ার উদ্ধার এবং ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, ১০ ফেব্রুয়ারী সন্ধ্যায় বরিশাল ভাটিখানা থেকে মাইক্রোবাস যোগে বিদেশী মদ নিয়ে একদল বিয়ের বরযাত্রী আগৈড়ঝাড়ার উদ্দেশ্যে যাওয়ার পথে ইচলাদি পৌছলে গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন এর নের্তৃত্বে এস.আই রুহুল আমিন, সুদেব, রিয়াজ মাহমুদ, এ.এস.আই সাদ্দাত,সাহিন, আবুল বাশার, মামুনসহ একদল চৌকস পুলিশের টিম ব্যাপক অভিযান চালিয়ে ৮ বোতল বিদেশী মদ ও ২৪ বোতল বিয়ার উদ্ধার করে এবং ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার এস.আই রুহুল আমিন বাদী হয়ে মাদক দ্রব্য আইনে বরযাত্রী ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার কালি বাড়ী এলকার মৃত ইন্দ্রজিৎ সাহার ছেলে শুভ সাহা(৩০),বরিশাল সদরের কোতয়ালী থানার মৃত তপন দাসের ছেলে রিপন দাস(৩০),গৌরনদী উপজেলার আশোকাঠী গ্রামের মৃত অনিল সাহার ছেলে বাপ্পা সাহা(২৯) কে আসামী করে মামলা দায়ের করেন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান বিয়ের গাড়ী থেকে গোপন সংবাদের ভিত্তিতে বিদেশী মদ ও বিয়ার উদ্ধার করা হয়েছে এবং অভিযুক্তদের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে ও তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *