শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন

banner728x90

শাকিব মৌসুমী ও পপির ঝলক দেখলেন চরফ্যাশনবাসী

শাকিব মৌসুমী ও পপির ঝলক দেখলেন চরফ্যাশনবাসী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় সব অভিনেতা-অভিনেত্রীদের চোখ ধাঁধানো পারফরম্যান্সে মুগ্ধ চরফ্যাশনবাসী। একমঞ্চে মৌসুমী, পপি, শাকিব খান ও রিয়াজের মতো তারকা পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন দর্শকরা।

শনিবার বিকালে ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান চরফ্যাশন সরকারি কলেজের ৫০ বছরপূর্তিতে এ আয়োজন করা হয়।

তারকারা এদিন হেলিকপ্টারে চরফ্যাশন যান। তাদের আসা উপলক্ষে চরফ্যাশনবাসী ছিলেন দিনভর রোমাঞ্চিত। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু।

সাংস্কৃতিক অনুষ্ঠানের উপস্থাপনা করতে মঞ্চে আসেন নায়ক রিয়াজ। এর পর আসেন চিত্রনায়িকা মৌসুমী। তিনি মঞ্চে উঠেই ‘চারদিকে শুধু তুমি’ ও মৌসুমী শিরোনামের গানের সঙ্গে কোমর দোলান।

এর পর মঞ্চে আসেন চিত্রনায়িকা পপি। সহশিল্পীদের নিয়ে ‘আমার মন বলে তুমি আসবে’ শিরোনামের গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন তিনি।

শাকিব খান, রিয়াজ, মৌসুমী ও পপির পরিবেশনায় মেতে ওঠেন দর্শক, কলেজের সাবেক ও বর্তমান ছাত্রছাত্রীরা। এ ছাড়া তারকাদের দেখতে বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা উৎসুক জনতাও তৃপ্ত হন নজরকাড়া এই পারফরম্যান্সে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে সংসদের চিফ হুইপ নুর-ই আলম চৌধুরী ও সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ কয়ছার আহম্মেদ দুলাল।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD