পিরোজপুরে এক রাতে ৬ বাড়িতে চুরি

পিরোজপুরের ভান্ডারিয়া পৌর শহরের ৩নং ওয়ার্ডে রোববার রাতে ছয়টি ঘরে চুরির অভিযোগ পাওয়াগেছে। স্থানীয়সূত্র জানাগেছে,শহরের টিএন্ডটি সড়কের বাসিন্দা এবং বরিশাল থেকে প্রকাশিক দৈনিক ভোরের অঙ্গীকার পত্রিকার ভান্ডারিয়া প্রতিনিধি মো. বেলায়েত হোসেন মুন্সির ঘর থেকে একটি ডিএসএলআর ক্যামেরা, ২টি মোবাইল ফোন, শাহজাহান চাপরাশির ঘর থেকে দুটি ব্যাগ, মহসীন জোমাদ্দারের ঘর থেকে নগদ ১৭০০শ টাকা, কামাল মৃধার ঘর থেকে ৩টি মোবাইল ফোন,

কবির খলিফার ঘর থেকে তার মেয়ের ১ভরি ওজনের একটি স্বর্নের চেইন, ফারুক মুন্সির ঘর থেকে তার মেয়ের ২টি মোবাইল ফোন এবং আলমগীর কবিরাজের ঘরেও চোরের হানা টের পাওয়ায় সটকে পড়ে চোর।

চুরির বিষয়ে বেলায়েত মুন্সি জানান, প্রতিদিনের ন্যায় রোববার রাতেও রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক সাড়ে চারটারদিকে প্রকৃতির ডাকে সারাদিতে ঘুম থেকে জেগে দেখি ঘরের দরজা, জানালা খোলা।

ঘরের স্টীলের আলমারিতে রাখা মালামাল তছনছ অবস্থায় দেখে কাছে গিয়ে দেখি আমার ব্যাবহৃত মোবাইল সেট এবং ক্যামেরাটি নেই। পরে বাহিরে নেমে মোবাইলের সিম পাওয়া গেলেও মোবাইল পাওয়া যায়নি। এ ব্যাপারে আমি (বেলায়েত) গতকাল সোমবার ভান্ডারিয়া থানায় একটি লিখিত অভিযোগপত্র জমা দিয়েছি। স্থানীয়রা প্রাথমিক ভাবে ধারনা করছে যে এসব চুরি মাদকসেবি ছিচকেচোর করে থাকতে পারে।

এবিষয়ে ভান্ডারিয়া থানার ডিউটি অফিসার এস আই শফিকুল ইসলাম জানান, বেলায়েত মুন্সি নামের এক ব্যাক্তি একটি লিখিত অভিযোগ জমা দিয়েছে। স্যার (ওসি) আসলে তার সাথে পরামর্শ করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *