বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে বোরহানউদ্দিনে বর্ণাঢ্য আনন্দ র‍্যালী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তণ দিবস ও জন্মশতবার্ষিকীর ক্ষণগননা কার্যক্রম উদ্ধোধন উপলক্ষ্যে আজ শুক্রবার বিকালে
আনন্দ, উল্লাস আর নানা রঙ্গের পোস্টার ও ব্যানার সম্মিলিত একটি আনন্দ রেলি স্থানীয় বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে বের হয়। বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজীর নেতৃত্বে বর্ণাঢ্য রেলিটি বের হয়ে পৌর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে উপজেলা মুক্ত মঞ্চে এসে শেষ হয়।
বর্ণাঢ্য আনন্দ রেলির আয়োজন করেন বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন।
এসময় রেলিতে আরও উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ আহম্মদ উল্লাহ মিয়া, ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, বোরহানউদ্দিন থানার ওসি ম, এনামুল হক, সাংবাদিক বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন,বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী বৃন্দ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজী।
প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বিশেষ অতিথির বক্তব্য রাখেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ম. এনামুল হক, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার আহমেদ উল্যাহ মিয়া।
বিকাল সাড়ে ৪ টায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ক্ষণগননা কার্যক্রম সারা দেশের মতো বোরহানউদ্দিনে ও ভিডিও কনফারেন্সে মাধ্যমে উদ্ধোধন করা হয়।
সন্ধ্যায় উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পী ও অতিথি শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *